ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

জাতীয়

পিরোজপুরে ভুল চিকিৎসায় নারীর মৃত্যু, গ্রেপ্তার ৪

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০১০ ঘণ্টা, জুন ৬, ২০২৩
পিরোজপুরে ভুল চিকিৎসায় নারীর মৃত্যু, গ্রেপ্তার ৪

পিরোজপুর: পিরোজপুরের নেছারাবাদে ভুল চিকিৎসায় কলি বেগম (২১) নামের এক প্রসূতি নারীর মৃত্যু হয়েছে। এ ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে চার জনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

 

সোমবার (৫ জুন) গ্রেপ্তারদের জেল হাজতে প্রেরণ করা হয়েছে।  

নিহত কলি বেগম জেলার নাজিরপুর উপজেলার কলারদোয়ানিয়া ইউনিয়নের খলনি গ্রামের নুর আলম শেখের স্ত্রী। এ ঘটনায় নিহতের স্বামী বাদী হয়ে ওই দিন রাতে নেছরাবাদ থানায় একটি মামলা দায়ের করেন।  

অভিযোগ সূত্রে জানা গেছে, গত রোববার (৪ জুন) সন্ধ্যায় ওই প্রসূতিকে উপজেলার সুঠিয়াকাঠি গ্রামের আব্দুর রহমান প্রাইভেট হাসপাতালে ভর্তির পর অপারেশন থিয়েটারে নেওয়া হয়। সেখানে ওই প্রসূতিকে সিজারিয়ান অপারেশনের প্রস্তুতি শেষে এনেসথেসিয়া দেওয়ার সময় অবস্থার অবনতি হলে তিনি মারা যান। এ ঘটনায় ওই রাতের সোয়া ১২টার দিকে মামলা দায়ের করেন।  

এজাহারে ডাক্তার মানবিক সরকার, ডাক্তার আসাদ জামান, শেখ রিয়াজ উদ্দিন, সেবীকা- শরীফা, সানজিদা, ইয়াসমিন ও হিসাব রক্ষক উম্মে সায়মার নাম উল্লেখ করে হাসপাতালটির অন্য সকল স্টাফদের অজ্ঞাতনামা আসামি করা হয়। পরে এ মামলায় ক্লিনিকের ডাক্তার মানবিক, হিসাবরক্ষক সায়েমাসহ চারজনকে গ্রেপ্তার করা হয়।  

নেছারাবাদ থানা ইনচার্জ জানান, মৃতের স্বামী বাদি হয়ে মামলা দায়ের করেছেন। আমরা এ ঘটনায় জড়িত চারজনকে গ্রেপ্তার করেছি।

বাংলাদেশ সময়: ১০১০ ঘণ্টা, জুন ০৬, ২০২৩
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।