ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মৃত্যুর আগে ধর্ষকের নাম বলে গেল শিশু

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫৯ ঘণ্টা, জুন ৩, ২০২৩
মৃত্যুর আগে ধর্ষকের নাম বলে গেল শিশু ধর্ষণের অভিযোগে আটক যুবক সজল

সাভার (ঢাকা): ঢাকার সাভারে ভাড়া বাসার ছাদে ধর্ষণ হওয়ার প্রায় এক মাস পর চিকিৎসাধীন অবস্থায় এক শিশুর মৃত্যু হয়েছে। মৃত্যুর আগে শিশুটি অভিযুক্ত প্রতিবেশী ধর্ষক যুবকের কথা বলে গেলে তাকে আটক করেছে র‌্যাব।

শুক্রবার (০৩ জুন) গভীর রাতে আশুলিয়ার গাজীরচট বটতলা এলাকা থেকে অভিযুক্তকে আটক করে র‌্যাব-৪।

এর আগে শুক্রবার (০২ জুন) বিকেলে রাজধানীর মিরপুরে একটি হাসপাতালে প্রায় চারদিন চিকিৎসাধীন থাকার পর শিশুটির মৃত্যু হয়।

ধর্ষণের শিকার শিশুটি আশুলিয়ার নরসিংহপুর এলাকায় তার খালার ভাড়া বাসায় থেকে স্থানীয় একটি মাদরাসায় শিশু শ্রেণিতে পড়তো। শিশুটির পেশায় কন্ট্রাক্টর। শিশুটি তার বাবা, ভাই ও খালার সঙ্গে নরসিংহপুর এলাকায় ভাড়া বাসায় থাকতো। তাদের গ্রামের বাড়ি ময়মনসিংহের ত্রিশালে।

শিশুটির খালাতো ভাই বলেন, শিশুটির মা কয়েক মাস আগে সৌদি আরবে চলে যান। ওর বড় বোনের বিয়ে হয়ে গেছে। আর বাবা ও বড় ভাই গ্রামের বাড়িতে থাকে। শিশুটির মা বিদেশ যাওয়ার পর থেকে আশুলিয়ার নরসিংহপুরে আমাদের ভাড়া বাসায় থাকে। সে আমার আপন খালাতো বোন। আমাদের প্রতিবেশী ভাড়াটিয়া সজল তার স্ত্রীকে নিয়ে একই বাসায় থাকে। সজল পেশায় দিনমজুর হিসেবে কাজ করলেও সে নিয়মিত টিকটক ভিডিও বানায়। আমাদের পরিবারের সঙ্গে সজলের ভালো সম্পর্ক। মাঝে মধ্যে ওই শিশুটিকে নিয়েও সে টিকটক বানাতো।

তিনি আরও বলেন, প্রায় এক মাস আগে সজল আমার খালাতো বোনকে আমাদের বাসার পাঁচতলার ছাদে টিকটক করতে নিয়ে যায়। এরপর তাকে ধর্ষণ করে সজল। এ ঘটনার পর থেকে আমার বোন অসুস্থ হয়ে পড়লেও ভয়ে বাসার কাউকে কিছুই বলনি। মাঝে মাঝে সজল তার জন্য ওষুধ কিনে নিয়েও যেতো। এত ভালো ব্যবহারের কারণে আমরা কিছুই বুঝতে পারিনি। গত এক সপ্তাহ আগে আমার বোনের অসুস্থতার খবর পেয়ে ওর মা বিদেশ থেকে চলে আসে। হঠাৎ তিন-চার দিন আগে তার খিচুনি উঠে শারীরিক অবস্থার অবনতি হলে তাকে ঢাকার মিরপুরে একটি হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে পরীক্ষার পর ধর্ষণ করা হয়েছে বলে চিকিৎসক তাদের জানায়। পরে তার সঙ্গে ঘটে যাওয়া সজলের বিষয়ে সবকিছু মা ও খালাকে জানায়। এ ঘটনার পর শুক্রবার বিকেলে চিকিৎসাধীন অবস্থায় আমার বোনের মৃত্যু হয়। পরে র‌্যাবের সহযোগিতা নিয়ে সজলকে আটক করা হয়। আমরা সজলের ফাঁসি চাই।

আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এএসআই) নাসির উদ্দিন বলেন, প্রায় এক মাস আগে প্রতিবেশী ভাড়াটিয়ার মাধ্যমে শিশুটি ধর্ষণের শিকার হয়েছে বলে জানতে পেরেছি৷ পরে চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার বিকেলে হাসপাতালে শিশুটি মারা যায়। এ ঘটনায় অভিযুক্তকে আটক করা হয়েছে। মরদেহ ময়নাতদন্তের জন্য রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৪৫৯ ঘণ্টা, ০৩ জুন , ২০২৩
এসএফ/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।