ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

কক্সবাজারে অস্ত্রসহ ডাকাতি মামলার আসামি গ্রেপ্তার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৩০ ঘণ্টা, জুন ১, ২০২৩
কক্সবাজারে অস্ত্রসহ ডাকাতি মামলার আসামি গ্রেপ্তার ডাকাতি মামলার গ্রেপ্তার আসামি

কক্সবাজার: কক্সবাজারের মহেশখালীতে দেশীয় আগ্নেয়াস্ত্র ও ধারালো দাসহ ডাকাতি মামলার এক আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (১ জুন) সকালে মহেশখালী উপজেলার মাতারবাড়ী ইউনিয়নের রাঙ্গাখালী মইন্ন্যারঘোনা এলাকায় এ অভিযান চালানো হয় বলে জানান মাতারবাড়ী পুলিশ ক্যাম্পের উপ-পরিদর্শক (এসআই) মোহাম্মদ ইমরান হোসেন।

গ্রেপ্তার নাছির উদ্দিন (৩৩) ওরফে নাছির ডাকাত মহেশখালীর মাতারবাড়ী ইউনিয়নের মাইজপাড়ার আবু ছৈয়দের ছেলে।

পুলিশ জানিয়েছে, গ্রেপ্তার নাছির উদ্দিন একজন চিহ্নিত ডাকাত। হত্যা, ডাকাতি, অস্ত্র ও পুলিশের ওপর হামলাসহ নানা অভিযোগে মহেশখালী থানায় ৫টির বেশি মামলা রয়েছে। এসব মামলায় সে দীর্ঘদিন ধরে পলাতক ছিল।

এসআই ইমরান হোসেন বলেন, বৃহস্পতিবার সকালে মহেশখালীর মাতারবাড়ী ইউনিয়নের রাঙ্গাবালী মইন্ন্যারঘোনা এলাকায় চিহ্নিত ডাকাত নাছির উদ্দিনসহ সশস্ত্র লোকজন অবস্থান করছে খবরে পুলিশের একটি দল অভিযান চালায়। এতে ঘটনাস্থলে পৌঁছলে ৪-৫ জন দৌঁড়ে পালানোর চেষ্টা চালায়। এ সময় ধাওয়া দিয়ে একজনকে গ্রেপ্তার করা হয়। পরে ঘটনাস্থলে তল্লাশি চালিয়ে পাওয়া যায় দেশীয় তৈরি একটি বন্দুক ও একটি লম্বা কিরিচ দা।

পুলিশের এ উপ-পরিদর্শক বলেন, গ্রেপ্তার নাছির উদ্দিন একজন চিহ্নিত ডাকাত। হত্যা, ডাকাতি, অস্ত্র ও পুলিশের ওপর হামলাসহ নানা অভিযোগে তার বিরুদ্ধে আদালতে ৫টির বেশি মামলা বিচারাধীন। এসব মামলায় সে দীর্ঘদিন ধরে পলাতক ছিল।

গ্রেপ্তার নাছির উদ্দিনের বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে বলে জানান মোহাম্মদ ইমরান হোসেন।

বাংলাদেশ সময়: ১৭৩০ ঘণ্টা, জুন ০১, ২০২৩
এসবি/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।