ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

জাতীয়

ময়মনসিংহে বাসচাপায় দুই এসএসসি পরীক্ষার্থী নিহত 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩৫ ঘণ্টা, মে ২৮, ২০২৩
ময়মনসিংহে বাসচাপায় দুই এসএসসি পরীক্ষার্থী নিহত 

ময়মনসিংহ: ময়মনসিংহে বাসচাপায় দুই এসএসসি পরীক্ষার্থী নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে আরও এক পরীক্ষার্থী।

এ নিয়ে নিহতদের স্বজন ও সহপাঠীদের মধ্যে আহাজারি সৃষ্টি হয়েছে।      

রোববার (২৮ মে) দুপুর পৌনে ২টায় ময়মনসিংহ-নেত্রকোনা সড়কের বেলতলী নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।  

নিহতরা হলো- জেলার তারাকান্দা উপজেলার বিসকা ইউনিয়নের নগুয়া গ্রামের আবু সাইদের ছেলে শুভ (১৬) এবং নেত্রকোনা সদর উপজেলার বড় কাটুরী এলাকার সাইফুল ইসলামের ছেলে সুমিত (১৬)।  

এর মধ্যে সুমিত কাশিগঞ্জ বাজার এলাকায় তার নানাবাড়িতে থেকে লেখাপড়া করত। শুভ এবং সুমিত দুজনেই তারাকান্দা উপজেলার কাশিগঞ্জ ক্রিয়েশন মডেল স্কুল থেকে এবার এসএসসি পরীক্ষায় অংশ নিয়েছিল।

শ্যামগঞ্জ পুলিশ ফাড়ির ইনচার্জ একেএম মঞ্জুরুল হক আকন্দ এ তথ্য নিশ্চিত করে জানান, নিহত ও আহত তিনজনই এবার এসএসসি পরীক্ষা দিচ্ছিল। তবে আজ শুভ ও সুমিতের পরীক্ষা না থাকায় তারা তাদের বন্ধু নাজমুল ইসলামকে শ্যামগঞ্জ রেলওয়ে উচ্চ বিদ্যালয় কেন্দ্রে মোটরসাইকেলে করে নিয়ে যায়।

এরপর পরীক্ষা শেষে তিন বন্ধু মোটরসাইকেলে করে শ্যামগঞ্জ থেকে কাশিগঞ্জের দিকে আসছিল। এ সময় বেলতলী নামক স্থানে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা নেত্রকোনাগামী একটি বাস তাদের চাপা দেয়। এতে ঘটনাস্থলেই শুভ মারা যান।  

পরে গুরুতর আহত অবস্থায় সুমিত ও নাজমুলকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে বিকেলের দিকে চিকিৎসাধীন অবস্থায় সুমিত মারা যায়। বর্তমানে নাজমুলের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।    

এ ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে বলে জানান শ্যামগঞ্জ পুলিশ ফাঁড়ির ইনচার্জ একেএম মঞ্জুরুল হক আকন্দ।

বাংলাদেশ সময়: ২০৩৩ ঘণ্টা, মে ২৮, ২০২৩

আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।