ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

পাবনায় ড্রাম ট্রাকচাপায় ঠিকাদার নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩৩ ঘণ্টা, মে ২৮, ২০২৩
পাবনায় ড্রাম ট্রাকচাপায় ঠিকাদার নিহত

পাবনা: পাবনার বেড়া উপজেলায় বালুবাহী ড্রাম ট্রাকের চাপায় মো. নান্নু প্রামাণিক (৫৫) নামে এক ঠিকাদার নিহত হয়েছেন।  

রোববার (২৮ মে) দুপুরে পৌরসভার ১ নম্বর ওয়ার্ড কোলঘাট এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নান্নু বেড়া সদর পৌরসভার ১ নম্বর ওয়ার্ডের বিশালিখা গ্রামের মৃত আজিম উদ্দিন প্রামাণিকের ছেলে। তিনি ঠিকাদারী ব্যবসা পরিচালনা করতেন।

স্থানীয়রা জানান, দুপুর ১টার দিকে বেড়া বাজার থেকে মোটরসাইকেলে করে কাজের উদ্দেশে পার্শ্ববর্তী কোলঘাট এলাকায় যাচ্ছিলেন ঠিকাদার নান্নু প্রমাণিক। পথে কোলঘাটের চার মাথা মোড়ে পৌঁছালে দ্রুতগামী লোকাল বালুবাহী একটি ড্রাম ট্রাক তাকে চাপা দেয়। এতে গুরুতর আহত হন তিনি। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এলাকাবাসী অভিযোগ করে বলেন, এলাকার প্রভাবশালী কিছু মহল যমুনা নদী থেকে অবৈধভাবে বালু উত্তোলন করে সব মহলকে ম্যানেজ করে ব্যবসা পরিচালনা করে আসছেন। মাঝেমধ্যেই ড্রাম ট্রাকের মাধ্যমে দুর্ঘটনায় হতাহতের ঘটনা ঘটলেও প্রশাসন কোনো ব্যবস্থা নেয়নি। আজকে চোখের সামনে একজন তাজা প্রাণ ঝরে গেল। বিষয়টি মেনে নিতে পারছি না। এসব অবৈধ ড্রাম ট্রাক বন্ধ হওয়া দরকার।

বেড়া মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাদিউল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় চালকসহ ট্রাকটি আটক করা হয়েছে। পরিবারের পক্ষ থেকে এখনো লিখিতভাবে অভিযোগ দেয়নি। অভিযোগ দিলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৮৩০ ঘণ্টা, মে ২৮, ২০২৩

আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।