ঢাকা, মঙ্গলবার, ১৭ বৈশাখ ১৪৩১, ৩০ এপ্রিল ২০২৪, ২০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ঢাকায় চিকিৎসা করাতে এসে সড়কে ঝরল বৃদ্ধার প্রাণ

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২৩ ঘণ্টা, মে ২০, ২০২৩
ঢাকায় চিকিৎসা করাতে এসে সড়কে ঝরল বৃদ্ধার প্রাণ ফাইল ফটো

ঢাকা: রাজধানীর মৌলভীরটেক এলাকায় রিকশা থেকে পড়ে পিকআপ ভ্যানের চাকায় পিষ্ট হয়ে ফরিদা বানু (৬০) নামে এক বৃদ্ধা নিহত হয়েছেন। নিহতের স্বজনদের দাবি, ফরিদা বানু চিকিৎসার জন্য ঢাকায় আসেন।

শনিবার (২০ মে) বেলা ১১টার দিকে এ দুর্ঘটনা ঘটে। মুমূর্ষু অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে বেলা সাড়ে ১২টায় চিকিৎসক মৃত ঘোষণা করেন। নিহতের বাড়ি শরিয়তপুরের গোসাইরহাট উপজেলায়। তার স্বামীর নাম জামাল হাওলাদার।

হাসপাতালে সেলিনা বেগম নামে আরেক নারী জানান, ফরিদা বানু তার মামি হন। দীর্ঘ কয়েক মাস ধরে পায়ের ব্যথায় ভুগছিলেন ফরিদা বানু। তাকে ঢাকায় নিয়ে এসে চিকিৎসা করানোর জন্য বারবার অনুরোধ করছিলেন। সেজন্য শুক্রবার (১৯ মে) সেলিনা বেগম তাকে ঢাকায় নিয়ে আসেন। খিলগাঁও নবীনবাগে সেলিনার এক বোনের বাসায় উঠেন। চিকিৎসা নিতে আজ সকালে তারা দুজন যান ফরাজি হাসপাতালে। সেখানে সিরিয়াল দেওয়ার পর তাদের বলা হয়, রাত সাড়ে ৮টায় আসতে। এরপর একটি অটোরিকশায় করে নবীনবাগে আত্মীয়ের বাসায় ফিরছিলেন। বাসার অদূরে নবীনবাগ ও মৌলভীরটেক এলাকার মাঝামাঝি রাস্তায় তাদের রিকশাটিকে পেছন থেকে আরেকটি রিকশা ধাক্কা দেয়। এতে রিকশার ডান পাশে বসে থাকা ফরিদা বানু ছিটকে রাস্তার মাঝে পড়ে যান। তখন বিপরীত দিক থেকে আসা একটি পিকআপ ভ্যান তার ওপর দিয়ে চলে যায়।

আবু রায়হান সরদার নামে এক পথচারী জানান, নবীনবাগ ও মৌলভীরটেক এলাকার মাঝামাঝি রাস্তায় এ দুর্ঘটনা ঘটেছে। অটোরিকশা থেকে পড়ে যাওয়ার পর একটি পিকআপ ভ্যান তার ওপর উঠে যায়। মুমূর্ষু অবস্থায় তাকে প্রথমে স্থানীয় বেটার লাইফ হাসপাতালে নিয়ে যান। অবস্থার অবনতি দেখে তাকে ঢাকা মেডিকেলে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া জানান, মরদেহ মর্গে রাখা হয়েছে। ঘটনাটি থানা পুলিশকে জানানো হয়েছে।

খিলগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফারুকুল আলম জানান, সড়ক দুর্ঘটনার সংবাদে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। তবে ঘটনাস্থল রামপুরা থানা ও খিলগাঁও থানার আশপাশে। নির্দিষ্ট কোন থানাধীন এখনো জানা যায়নি।

বাংলাদেশ সময়: ১৪২৩ ঘণ্টা, মে ২০, ২০২৩
এজেডএস/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।