ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

প্রতিবন্ধী শিশুকে ধর্ষণের অভিযোগ, যুবক গ্রেপ্তার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৪ ঘণ্টা, মে ১৭, ২০২৩
প্রতিবন্ধী শিশুকে ধর্ষণের অভিযোগ, যুবক গ্রেপ্তার

বরিশাল: বরিশালের আগৈলঝাড়ায় পঞ্চম শ্রেণিতে পড়ুয়া শারীরিক প্রতিবন্ধী এক শিশুকে ধর্ষণের অভিযোগে দায়ের করা মামলায় অভিযুক্ত যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ।

গ্রেপ্তার রিফাত শেখ (২০) আগৈলঝাড়া উপজেলার বাগধা ইউনিয়নের খাজুরিয়া গ্রামের শেখ মো. কাওছারের ছেলে।

মামলার বরাত দিয়ে আগৈলঝাড়া থানার পরিদর্শক (তদন্ত) মো. মাজহারুল ইসলাম জানান, প্রতিবেশীর পঞ্চম শ্রেণিতে পড়ুয়া শারীরিক প্রতিবন্ধী মেয়েকে স্কুলে যাতায়াতের পথে বিভিন্ন সময়ে কু-প্রস্তাব দিয়ে আসছিলেন রিফাত। গত ১০ মে স্কুলের বিরতির সময়ে চেইন দেওয়ার প্রলোভন দেখিয়ে ভিকটিমকে বিদ্যালয়ের মাঠ থেকে ডেকে নিয়ে যান ওই যুবক। পরে তাকে পার্শ্ববর্তী একটি পাট ক্ষেতে নিয়ে ধর্ষণ করেন রিফাত।

সেই সঙ্গে এ ঘটনা কাউকে না জানানোর জন্য শিশুটিকে ভয়ও দেখান অভিযুক্ত।

গত ১৪ মে শিশুটির বাবা বিষয়টি জানতে পারেন এবং ১৬ মে রাতে রিফাতকে আসামি করে আগৈলঝাড়া থানায় একটি মামলা দায়ের করেন।

মামলা দায়েরের পর পুলিশ সদস্যদের নিয়ে অভিযান চালিয়ে ওই রাতেই রিফাতকে গ্রেপ্তার করেন পুলিশের উপপরিদর্শক (এসআই) নুরুল ইসলাম। আসামি রিফাতকে বুধবার (১৭ মে) দুপুরে বরিশাল আদালতে পাঠানো হয়।  

অন্যদিকে ভুক্তভোগী শিশুকে ডাক্তারী পরীক্ষার জন্য বরিশাল শেবাচিম হাসপাতালের ওসিসিতে পাঠানো হয়েছে বলেও জানান পরিদর্শক মাজহারুল।

বাংলাদেশ সময়: ১৯২৮ ঘণ্টা, মে ১৭, ২০২৩
এমএস/এনএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।