ঢাকা, সোমবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বাগেরহাটে খেলনা পিস্তলসহ ভুয়া পুলিশ আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট     | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫১ ঘণ্টা, মে ১৫, ২০২৩
বাগেরহাটে খেলনা পিস্তলসহ ভুয়া পুলিশ আটক

বাগেরহাট: বাগেরহাটে খেলনা পিস্তলসহ মো. আল আমিন ওরফে শেখ মেহেদী (২৮) নামের এক ভুয়া পুলিশকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-৬)।  

রোববার (১৪ মে) দিনগত রাতে বাগেরহাট সদর উপজেলার কার্তিকদিয়া গ্রামে অভিযান চালিয়ে আল আমিনকে আটক করা হয়।

আটক মো. আল আমিন ওরফে শেখ মেহেদী বাগেরহাট সদর উপজেলার কার্তিকদিয়া গ্রামের বাসিন্দা।

সোমবার (১৫ মে) বিকেলে র‌্যাব-৬ খুলনার সহকারি পরিচালক (মিডিয়া) তারেক আনাম বান্না স্বাক্ষরিতে এক প্রেসবিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়।

পুলিশ পরিচয়ে নারীদের সঙ্গে সম্পর্ক স্থাপন করে সরকারি চাকরির প্রলোভন দেখিয়ে বিপুল অংকের টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগ রযেছে প্রতারক আল আমিনের বিরুদ্ধে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত আল-আমিন প্রতারণার সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করেছে।

র‌্যাব-৬ খুলনার সহকারি পরিচালক (মিডিয়া) তারেক আনাম বান্না বলেন, প্রতারক মেহেদী ফেসবুক মেসেঞ্জারে নিজেকে পুলিশ কর্মকর্তা পরিচয় দিয়ে বিভিন্ন নারীদের সঙ্গে যোগাযোগ স্থাপন করে। ওই নারীদের বিশ্বাস অর্জনের জন্য খেলনা পিস্তল সম্বলিত ছবি ফেসবুকে পোস্টসহ মেসেঞ্জারে প্রেরণ করে। বিশ্বাস অর্জনের পরে সরকারি চাকরি দেওয়ার প্রলোভন দেখিয়ে, নারীদের কাছ থেকে বিপুল পরিমাণ অর্থ হাতিয়ে নেয়।  

প্রতারণার স্বীকার এক নারীর অভিযোগের প্রেক্ষিতে কার্তিকদিয়া এলাকায় অভিযান চালিয়ে প্রতারক মো. আল আমিন ওরফে শেখ মেহেদীকে আটক করা হয়। রাতেই আটক আসামিকে বাগেরহাট সদর থানায় হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় বাগেরহাট মডেল থানায় একটি প্রতারণার মামলা দায়ের করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৬৫১ ঘণ্টা, মে ১৫, ২০২৩
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।