ঢাকা, শুক্রবার, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৭ মে ২০২৪, ০৮ জিলকদ ১৪৪৫

জাতীয়

সিরাজগঞ্জে কোটি টাকার হেরোইন জব্দ, নারীসহ আটক ২

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০৪ ঘণ্টা, মে ৯, ২০২৩
সিরাজগঞ্জে কোটি টাকার হেরোইন জব্দ, নারীসহ আটক ২

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জের তাড়াশে বাসে তল্লাশি চালিয়ে প্রায় এক কোটি টাকা মূল্যের ৯৫৫ গ্রাম হেরোইনসহ এক নারী ও এক পুরুষ মাদকবিক্রেতাকে আটক করেছে র‌্যাব-১২ সদস্যরা।  

মঙ্গলবার (৯ মে) বিকেল সাড়ে ৩টার দিকে তাড়াশ উপজেলার মাগুড়া বিনোদ ইউনিয়নের মান্নান নগর মোড়ে যাত্রীবাহী বাসে এ তল্লাশি চালানো হয়।

 

আটকরা হলেন- রাজশাহী জেলার রাজপাড়া থানার লক্ষ্মীপুর ভাটাপাড়া গ্রামের মৃত শফিকুল ইসলামের ছেলে কুদরত-ই-খুদা (২৭) ও একই জেলার গোদাগাড়ী থানার মৃত আজিজুল হকের মেয়ে মোছা. হাওয়ানুর বেগম (৩০)।  

বিকেলে এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করেছেন র‌্যাব-১২ সিরাজগঞ্জ ক্যাম্পের কোম্পানি কমান্ডার লেফটেন্যান্ট কমান্ডার বিএন আবুল হাশেম সবুজ।  

সংবাদ বিজ্ঞপ্তিতে তিনি উল্লেখ করেন, আজ বিকেলে মান্নান নগর মোড়ে  অভিযান চালানো হয়। এ সময় যাত্রীবাহী একটি বাসে তল্লাশি চালিয়ে ৯৫৫ গ্রাম হেরোইনসহ দুইজনকে আটক করা হয়।  

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, এ মাদকবিক্রেতারা দীর্ঘদিন ধরে সিরাজগঞ্জ জেলাসহ বিভিন্ন জেলায় মাদক কেনাবেচা করে আসছিলেন। তাদের বিরুদ্ধে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।  

বাংলাদেশ সময়: ২০০২ ঘণ্টা, মে ০৯, ২০২৩
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।