ঢাকা, বৃহস্পতিবার, ৮ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৩ মে ২০২৪, ১৪ জিলকদ ১৪৪৫

জাতীয়

যাত্রাবাড়ীতে সড়ক দুর্ঘটনায় নিহত ব্যক্তির পরিচয় মিলেছে

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮২২ ঘণ্টা, মে ৯, ২০২৩
যাত্রাবাড়ীতে সড়ক দুর্ঘটনায় নিহত ব্যক্তির পরিচয় মিলেছে

ঢাকা: রাজধানীর যাত্রাবাড়ী চৌরাস্তায় যাত্রীবাহী বাসচাপায় নিহত ব্যক্তির পরিচয় নিশ্চিত হওয়া গেছে। তার নাম শফিউল্লাহ (৬০)।

পরিবার বলছে কাজে বের হওয়ার পর বাসের ধাক্কায় তার মৃত্যু হয়েছে।  

মঙ্গলবার (৯মে) বিকেলে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগের মর্গে এসে মরদেহ শনাক্ত করেন নিহতের স্বজনরা।  

নিহত ব্যক্তির ভাতিজা মো. ফয়সাল বলেন, দক্ষিণ যাত্রাবাড়ীর নবীনগরে তাদের স্থানীয় বাড়ি। নিহত শফিউল্লাহ আগে মুদি দোকান করতেন। বর্তমানে কিছুই করতেন না। তিন মেয়ের জনক ছিলেন তিনি। কাজের সন্ধানে বাসা থেকে বের হয়েছিলেন।

তিনি আরও বলেন, পুলিশের মাধ্যমে খবর পাওয়া যায় বাসচাপায় তার চাচা শফিউল্লাহ নিহত হয়েছেন। পরে হাসপাতালে এসে চাচার মরদেহ দেখতে পাই।

এরআগে মঙ্গলবার (৯ মে) বেলা সাড়ে ১১টার দিকে এ দুর্ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলেই মৃত্যু হয় চাচা শফিউল্লাহর। পরে মরদেহ উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ মর্গে পাঠায় যাত্রাবাড়ি থানা পুলিশ।

যাত্রাবাড়ী থানার উপ-পরিদর্শক (এসআই) নুর মোহাম্মদ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, যাত্রাবাড়ি চৌরাস্তায় রাস্তা পার হচ্ছিলেন ওই ব্যক্তি। এ সময় ‘তুরাগ সিটি সার্ভিস’ পরিবহনের একটি যাত্রীবাহী বাসচাপায় ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

এসআই আরও জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে ওই ব্যক্তির মরদেহ উদ্ধার করা হয়। এছাড়া ঘটনাস্থল থেকে চালককে আটক এবং বাসটি (ঢাকা মেট্রো-ব, ১৩-০৩৭৮) জব্দ করা হয়েছে। মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। প্রথমে অজ্ঞাত অবস্থায় পাওয়া যায়। বিকেলে মৃত ব্যক্তির স্বজনরা হাসপাতালে এসে মরদেহ শনাক্ত করে।

বাংলাদেশ সময়: ১৮২২ ঘণ্টা, মে ০৯, ২০২৩
এজেডএস/এসএ
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।