ঢাকা, রবিবার, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৯ মে ২০২৪, ১০ জিলকদ ১৪৪৫

জাতীয়

বেগমগঞ্জে র‌্যাবের অভিযানে অস্ত্রসহ আটক ৩

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪৩ ঘণ্টা, মে ৪, ২০২৩
বেগমগঞ্জে র‌্যাবের অভিযানে অস্ত্রসহ আটক ৩

নোয়াখালী: নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার পশ্চিমাঞ্চলের ছয়ানী ও আমান উল্লাহপুর ইউনিয়নে পৃথক অভিযান চালিয়ে তিন যুবককে আটক করেছে র‌্যাব। এসময় তাদের কাছে দুটি বন্দুক পাওয়া গেছে।

 

বৃহস্পতিবার (৪ মে) দুপুরে এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেছেন র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)-১১, সিপিসি-৩ এর নোয়াখালী ক্যাম্পের কোম্পানি কমান্ডার লেফটেন্যান্ট মাহমুদুল হাসান।

আটক ব্যক্তিরা হলেন উপজেলার ছয়ানী ইউনিয়নের দোয়ালিয়া গ্রামের নূর মিয়ার ছেলে শাওন, আলাইয়াপুর ইউনিয়নের চৌপল্লী গ্রামের শামছুল হকের ছেলে আরিফুর রহমান জনি ও একই ইউনিয়নের ভবভদ্রী গ্রামের নজির আহম্মদের ছেলে নিজাম উদ্দিন।

র‌্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে বুধবার দিনগত রাতে র‌্যাব-১১ নোয়াখালী ক্যাম্পের একটি দল আলাইয়াপুর ইউনিয়নে অভিযান চালায়। সেখানে সন্ত্রাসী কর্মকাণ্ড চালানোর প্রস্তুতি নেওয়ার সময় জনি ও নিজাম উদ্দিনকে আটক করে র‌্যাব।

পরে তাদের দেহ তল্লাশি করে একটি দেশি বন্দুক পাওয়া যায়। একই রাতে র‌্যাবের অপর একটি দল ছয়ানী ইউনিয়নে অভিযান চালায়। সেখানে অস্ত্র ভাড়া দেওয়ার সময় শাওন নামে এক যুবক একনলা বন্দুকসহ আটক হন।

র‌্যাবের কোম্পানি কমান্ডার লেফটেন্যান্ট মাহমুদুল হাসান জানান, আটক তিনজনের নামে বেগমগঞ্জ থানায় বিভিন্ন ঘটনায় একাধিক মামলা রয়েছে। অস্ত্র উদ্ধারের ঘটনায় অস্ত্র আইনে আলাদা আরও দুটি মামলা করে তাদের পুলিশে দেওয়া হয়েছে।

বাংলাদেশ সময়: ১৮৪০ ঘণ্টা, মে ৪, ২০২৩
এসআই


 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।