ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

শেরপুরে গৃহবধূ খুন, ধানক্ষেতে অটোচালকের মরদেহ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৪৯ ঘণ্টা, এপ্রিল ৩০, ২০২৩
শেরপুরে গৃহবধূ খুন, ধানক্ষেতে অটোচালকের মরদেহ

শেরপুর: শেরপুরে পৃথক ঘটনায় এক গৃহবধূ খুন এবং ধানক্ষেত থেকে এক অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার করা হয়েছে।

শনিবার (২৯ এপ্রিল) শেরপুর সদর উপজেলায় পৃথক এলাকায় ঘটনা দুটি ঘটে।

জানা যায়, পারিবারিক কলহের জেরে আসমা আক্তার নামে নিজের দ্বিতীয় স্ত্রীকে হাতুড়ি দিয়ে পিটিয়ে হত্যার অভিযোগে শেরপুর সদরের চরভাবনা গ্রামের সাইফুল ইসলাম মাস্টারের ছেলে আনিসুর রহমানকে আটক করেছে পুলিশ। সেই সঙ্গে আসমা আক্তারের মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য হাসপাতালের মর্গে পাঠিয়েছে।

পুলিশ জানায়, আনিসুর রহমানের প্রথম স্ত্রীর ঘরে ৪ কন্যা সন্তান রয়েছে। পারিবারিক কলহের কারণে তিনি (প্রথম স্ত্রী) কিশোরগঞ্জে বাপের বাড়িতে থাকেন। এ নিয়েই হয়তো এই হত্যার ঘটনা ঘটেছে। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।

এদিকে, একই দিন (২৯ এপ্রিল) দুপুরে শেরপুর সদরের ভীমগঞ্জে একটি ধানক্ষেত থেকে উজ্জ্বল হোসেন (৪০) নামে এক ব্যাটারি চালিত অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

পুলিশের ধারণা, উজ্জ্বলকে হত্যা করে তার অটোরিকশা নিয়ে গেছে দুর্বৃত্তরা।

নিহত উজ্জ্বল হোসেন সদর উপজেলার খুনুয়া মধ্যপাড়ার হলু মিয়ার ছেলে।  

পরিবার সূত্রে জানা যায়, উজ্জ্বল হোসেন শুক্রবার (২৮ এপ্রিল) বিকেলে অটোরিকশা নিয়ে বাড়ি থেকে বের হয়ে যান। পরে শনিবার (২৯ এপ্রিল) দুপুরে তার মরদেহ ভীমগঞ্জের একটি ধানক্ষেত থেকে উদ্ধার করে পুলিশ।

শেরপুরের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. সাইদুর রহমান জানান, পৃথক দুটি ঘটনায় দুটি মামলার প্রস্তুতি চলছে। মরদেহ ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতালে রাখা হয়েছে। স্ত্রীকে হত্যার ঘটনায় ঘাতক স্বামী আনিসুর রহমানকে আটক করা হয়েছে। অন্যদিকে, অটোচালক হত্যার ঘটনায় খুনিদের আটকের চেষ্টা চলছে।

বাংলাদেশ সময়: ১০১৭ ঘণ্টা, এপ্রিল ৩০, ২০২৩
এনএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।