ঢাকা, শুক্রবার, ২০ বৈশাখ ১৪৩১, ০৩ মে ২০২৪, ২৩ শাওয়াল ১৪৪৫

জাতীয়

রাজারবাগে বাসায় মিলল এসএসসি পরীক্ষার্থীর মরদেহ

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪৪ ঘণ্টা, এপ্রিল ২৯, ২০২৩
রাজারবাগে বাসায় মিলল এসএসসি পরীক্ষার্থীর মরদেহ

ঢাকা: রাজধানীর সবুজবাগের রাজারবাগ এলাকার একটি বাসা থেকে উর্মি আক্তার (১৭) নামে এক শিক্ষার্থীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। সে এবার এসএসসি পরীক্ষার্থী ছিল।

শনিবার (২৯এপ্রিল) দুপুর আড়াইটার দিকে রাজারবাগের বাগপাড়ার বাসা থেকে মরদেহ উদ্ধার করা হয়। পরে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ মর্গে পাঠায় পুলিশ।

সবুজবাগ থানার উপ-পরিদর্শক (এসআই) আবির দেবনাথ বলেন, দুপুরে খবর পেয়ে রাজাবাগের ওই বাসা থেকে শিক্ষার্থীর মরদেহ উদ্ধার করা হয়। মরদেহ ফ্যানের সঙ্গে গলায় উড়না পেচানো অবস্থায় ঝুলছিল।

এসআই আরও বলেন, ওই শিক্ষার্থীর রোববার (৩০ এপ্রিল) থেকে এসএসসি পরীক্ষা দেওয়ার কথা ছিল। সে খুব টেনশনে ছিল বলে পরিবার দাবি করেছে। শুক্রবার রাত থেকে না খেয়ে ছিল। আজ সকাল ১০টার দিকে উর্মির মা ভাত খেতে বলে। কিন্তু সে ভাত না খেয়ে বলে দরজা লাগিয়ে পড়বে। কিছুক্ষণ পর কোনো সাড়াশব্দ না পেয়ে দরজা ভেঙে দেখে সে ফ্যানের সঙ্গে গলায় উড়না পেচিয়ে ঝুলে আছে। আত্মহত্যার কারণ এখনো জানা যায়নি। মরদেহ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ মর্গে পাঠানো হয়েছে।  

মৃত উর্মির চাচা সোহেল জমাদার বলেন, তাদের বাড়ি বরিশাল জেলার মেহেন্দিগঞ্জ উপজেলার চুনারচড় গ্রামে। উর্মির পরিবার বর্তমানে রাজারবাগের বাগপাড়া এলাকার একটি তিনতলা বাসার নিচতলায় ভাড়া থাকে। বাবা সুমন জমাদার বেসরকারি কোম্পানির গাড়িচালক। উর্মি স্থানীয় অভয় বিনোদিনী উচ্চবিদ্যালয় থেকে এবার এসএসসি পরীক্ষার্থী ছিল। আগামীকালই তার এসএসসি পরীক্ষা ছিল। তিন বোনের মধ্যে উর্মি ছিল সবার বড়।

চাচা আরও বলেন, উর্মির এক বান্ধবীর মাধ্যমে জানতে পারি, তার এক ছেলের সঙ্গে প্রেমের সম্পর্ক ছিল। শুক্রবার (২৭ এপ্রিল) রাতে ওই ছেলের সঙ্গে উর্মির ঝগড়া হয়েছে। এরপর থেকে না খেয়ে ছিল। সকালে উর্মির মা রতনা বেগম বারবার খেতে বললেও সে কিছুই খাইনি। পড়ার কথা বলে দরজা বন্ধ করে দেয়। এরপর গলায় ফাঁসি দিয়ে আত্মহত্যা করে।

বাংলাদেশ সময়: ১৭৪৩ ঘণ্টা, এপ্রিল ২৯, ২০২৩
এজেডএস/এসএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।