ঢাকা, শুক্রবার, ২ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৭ মে ২০২৪, ০৮ জিলকদ ১৪৪৫

জাতীয়

ব্রিজের ভাঙা দিয়ে নদীতে পড়ে শিশু নিখোঁজ, ২ দিন পর মিলল মরদেহ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩৯ ঘণ্টা, এপ্রিল ২৮, ২০২৩
ব্রিজের ভাঙা দিয়ে নদীতে পড়ে শিশু নিখোঁজ, ২ দিন পর মিলল মরদেহ

পিরোজপুর: পিরোজপুরের ভান্ডারিয়ায় নিঁখোজ হওয়ার দুইদিন পর সিনথিয়া আক্তার (০৪) নামে এক শিশুর মরদেহ উদ্ধার করেছে ফায়ার সার্ভিসের ডুবুরি দল।

শুক্রবার (২৮ এপ্রিল) উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সংলগ্ন বেপারী বাড়ির পাশে খালের চর থেকে তার মরদেহটি উদ্ধার করা হয়।

নিহত সিনথিয়া জেলার কাউখালী উপজেলার শিয়ালকাঠী ইউনিয়নের জোলাগাতি গ্রামের কাউসার খান ও হাফসা দম্পতির একমাত্র মেয়ে।

স্থানীয় সূত্রে জানা গেছে, গত বুধবার (২৬ এপ্রিল) সন্ধ্যায় সিনথিয়া তার মায়ের সঙ্গে ভাণ্ডারিয়া শিশু পার্কে বেড়াতে যায়। এ সময় পোনা নদীর উপরের বেইলি ব্রিজের ভাঙা অংশ দিয়ে সে নদীতে পড়ে যায়।

ভান্ডারিয়া ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের স্টেশন অফিসার পারভেজ আহম্মেদ পলাশ বলেন, শিশুটি ব্রিজের ভাঙা দিয়ে পড়ে যাওয়ার পর আমাদের ডুবুরি দল অনেক খোঁজা-খুঁজি করে। তিন্তু তারপরও তাকে উদ্ধার করা সম্ভব হয়নি। পরে শুক্রবার সকালে স্থানীয়ভাবে খবর পেয়ে খালের চর থেকে সিনথিয়ার মরদেহ উদ্ধার করে পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

ভাণ্ডারিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)  মো. আসিকুজ্জামান জানান, নিহত ওই শিশুটির পরিবারে খবর দেওয়া হয়েছে। মরদেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হচ্ছে। এ বিষয়ে পরবর্তীতে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৬৩৮ ঘণ্টা, এপ্রিল ২৮, ২০২৩ 
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।