ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ফরিদপুরে প্রাইভেটকার ছিনতাই করে চালক হত্যা, গ্রেফতার ৪

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪৯ ঘণ্টা, এপ্রিল ২৫, ২০২৩
ফরিদপুরে প্রাইভেটকার ছিনতাই করে চালক হত্যা, গ্রেফতার ৪

ফরিদপুর: ফরিদপুরের মধুখালী উপজেলায় উজ্জ্বল সরদার (৪৮) নামে এক প্রাইভেটকার চালককে হত্যা করে প্রাইভেটকার ছিনতাইয়ের ঘটনায় মূলহোতাসহ ৪ জনকে গ্রেফতার করেছে পুলিশ। এছাড়া ছিনতাই হওয়া প্রাইভেটকারটি উদ্ধার করা হয়েছে।

 

মঙ্গলবার (২৫ এপ্রিল) বিকেল ৩টার দিকে ফরিদপুর পুলিশ সুপার কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে পুলিশ সুপার (এসপি) মো. শাহজাহান তাদের গ্রেফতারের বিষয়টি সাংবাদিকদের নিশ্চিত করেছেন।  

এর আগে সোমবার (২৪ এপ্রিল) দিনগত রাতে ফরিদপুরসহ বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।  

গ্রেফতাররা হলেন- ঢাকার আশুলিয়া এলাকার দেলোয়ার হোসেনের ছেলে নূর মোহাম্মদ তপু (৩৩), গোপালগঞ্জের কাশিয়ানী থানার বাগঝাপা এলাকার ওলিয়ার শেখের ছেলে সাব্বির শেখ (১৯), একই জেলার কাশিয়ানী থানার উচু মাজরা গ্রামের মিন্টু মোল্যার ছেলে রানা মোল্যা (২২) ও মেহেরপুরের গাংনী থানার হাড়াভাঙ্গা এলাকার মনিরুজ্জামানের ছেলে মুজিবুল ইসলাম সাইফ (৩০)।

সংবাদ সম্মেলনে পুলিশ সুপার মো. শাহজাহান বলেন, আন্তঃজেলা গাড়ি ছিনতাই চক্রের সদস্য নূর মোহাম্মদ তপু এবং আরাফাত মোল্যা প্রাইভেট চালক উজ্জ্বলকে ভাড়ার কথা বলে ঢাকার বাইপাইল থেকে গোপালগঞ্জের কাশিয়ানী উদ্দেশ্যে রওনা করে। পরে কাশিয়ানী থেকে তাদের সঙ্গে অপর সহযোগী সাব্বির শেখ যোগ দেয়। তারা কৌশলে কাশিয়ানী উপজেলার মাঝিগাতী স্ট্যান্ডে একটি রেস্টুরেন্টে ইফতারের সময় লাচ্চীর সঙ্গে ঘুমের ওষুধ মিশিয়ে প্রাইভেটকার চালক উজ্জ্বলকে পান করায়।  

পুলিশ সুপার বলেন, এরপর আসামিরা ফরিদপুরের মধুখালীর উদ্দেশে রওনা করে। পথে তারা দোকান থেকে রশি কেনে। প্রাইভেটকার চালক উজ্জ্বল শেখ ঘুমের ওষুধের কারণে কিছুটা অচেতন হলে আসামি নূর মোহাম্মদ তপু আরাফাত মোল্লা ও সাব্বির শেখ গলায় রশি পেঁচিয়ে শ্বাসরোধ করে চালক উজ্জ্বলকে হত্যা করে এবং মৃত্যু নিশ্চিত করার জন্য ধাঁরালো ছোরা দিয়ে বুকের বাঁম পাশে ছয়টি আঘাত করে। অতঃপর প্রাইভেটকারটি ছিনতাই করে ঢাকা নিয়ে চলে যায়। পরে এ ঘটনায় পুলিশ অভিযান চালিয়ে মূলহোতাসহ ৪ জনকে গ্রেফতার করে। এছাড়া এ হত্যায় জড়িত পলাতক আরাফাত মোল্যাকে গ্রেফতারে পুলিশ কাজ করছে।  

এ সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন- অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) মো. ইমদাদ হুসাইন, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস্) শেখ মো. আবদুল্লাহ বিন কালাম, সহকারী পুলিশ সুপার (মধুখালী সার্কেল) সুমন করসহ পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তা ও প্রিন্ট এবং ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকরা।  

প্রসঙ্গত, বুধবার (১৯ এপ্রিল) দুপুরে ফরিদপুরের মধুখালী উপজেলার মাথুরাপুরের মান্দারতোলা এলাকায় ইটের সলিং রাস্তার ওপর থেকে এক অজ্ঞাত যুবকের মরদেহ উদ্ধার করে পুলিশ। পরে অজ্ঞাতনামা মরদেহ শনাক্তের জন্য মধুখালী থানার ফেসবুক পেইজে প্রচার করে। পরে তার নাম-পরিচয় জানা যায়। এরপর থেকে পুলিশ এ ঘটনার সাথে জড়িতদের গ্রেফতারে অভিযান চালায়।

বাংলাদেশ সময়: ১৭৪৫ ঘণ্টা, এপ্রিল ২৫, ২০২৩
এসএ
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।