ঢাকা, রবিবার, ৩ আষাঢ় ১৪৩১, ১৬ জুন ২০২৪, ০৮ জিলহজ ১৪৪৫

জাতীয়

রামপাল বিদ্যুৎকেন্দ্রের সাড়ে ১৬ লাখ টাকার তারসহ আটক চোর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩০৮ ঘণ্টা, এপ্রিল ১৯, ২০২৩
রামপাল বিদ্যুৎকেন্দ্রের সাড়ে ১৬ লাখ টাকার তারসহ আটক চোর

বাগেরহাট: বাগেরহাটের রামপালে বাংলাদেশ-ইন্ডিয়া ফ্রেন্ডশিপ পাওয়ার প্লান্টের চুরি হওয়া এক হাজার ১০০ কেজি তামার তারসহ মো. রবিউল ইসলাম (৩৫) নামে এক যুবককে আটক করা হয়েছে। বুধবার (১৯ এপ্রিল) সকালে গোপন সংবাদের ভিত্তিতে বিদ্যুৎ কেন্দ্রের ভিতরের বি-১ পোস্টের পাশের এলাকায় অভিযান চালিয়ে আনসার ব্যাটালিয়নের সদস্যরা তাকে আটক করে।

এসময় তার ফেলে দলের অন্য সদস্যরা পালিয়ে যেতে সক্ষম হয়। উদ্ধার তারের আনুমানিক মূল্য ১৬ লাখ ৫০ হাজার টাকা। মামলা দায়ের পূর্বক আটক চোরকে রামপাল থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানিয়েছেন বিদ্যুৎ কেন্দ্রের আনসার ব্যাটালিয়ন অধিনায়ক চন্দন দেবনাথ।

তিনি বলেন, বিদ্যুৎ কেন্দ্র কর্তৃপক্ষের নির্দেশে মামলা দায়ের পূর্বক আসামিকে থানায় সোপর্দ করা হয়েছে। রামপাল তাপ বিদ্যুৎ কেন্দ্র সুরক্ষিত রাখতে অভিযান অব্যাহত থাকবে।

উল্লেখ্য, ২০২২ সালের মে মাস থেকে এ পর্যন্ত ৫৭টির বেশি অভিযানে প্রায় ৬৭ লাখ ৬৮ হাজার ৩০০ টাকার চোরাই মালামাল ও ৪৮ জন চোরাকারবারীকে আটক করেছে আনসার ব্যাটালিয়নের সদস্যরা।

বাংলাদেশ সময়: ১৩০৮ ঘণ্টা, এপ্রিল ১৯, ২০২৩
এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।