ঢাকা, রবিবার, ২৯ বৈশাখ ১৪৩১, ১২ মে ২০২৪, ০৩ জিলকদ ১৪৪৫

জাতীয়

চাঁদপুরে পুলিশের ঈদ উপহার পেলেন ১১ শতাধিক অসহায় মানুষ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫৬ ঘণ্টা, এপ্রিল ১৮, ২০২৩
চাঁদপুরে পুলিশের ঈদ উপহার পেলেন ১১ শতাধিক অসহায় মানুষ

চাঁদপুর: ১১ শতাধিক অসহায় ও দরিদ্র মানুষের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করেছে চাঁদপুর জেলা পুলিশ।

মঙ্গলবার (১৮ এপ্রিল) বিকেলে চাঁদপুর শহরের বাবুরহাট পুলিশ লাইনস্ ড্রিলসেডে অসহায় ও দরিদ্র মানুষের হাতে ঈদ উপহার সামগ্রী তুলেদেন প্রধান অতিথি পুলিশ সুপার (এসপি) মো. মিলন মাহমুদ।

এ সময় বক্তব্যে তিনি বলেন, ঈদের দিনে তারা যেন একটু ভালো খাবার ও পোষাক পরতে পারেন সেই জন্য পুলিশের এই উদ্যোগ। সবসময় আমরা যেন আপনাদের জন্য কিছু করতে পারি সে চেষ্টা অব্যাহত থাকবে। আপনারা পুলিশের জন্য দোয়া করবেন।

অতিরিক্ত পুলিশ সুপার পলাশ কান্তি রায়ের সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন চাঁদপুর প্রেসক্লাব সভাপতি এএইচএম আহসান উল্ল্যাহ।

এ সময় অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) ইয়াছির আরাফাত, ডিআইও-১ মো. মনিরুল ইসলাম, জেলা গোয়েন্দা পুলিশের কর্মকর্তা মো. এনামুল হকসহ আরও কর্মকর্তারা সেখানে উপস্থিত ছিলেন।

জেলা পুলিশ জানায়, চাঁদপুর পুলিশ লাইনস্ এ চার শতাধিক ও ৮ উপজেলায় সাত শতাধিকসহ জেলায় মোট ১১ শতাধিক অসহায় ও দরিদ্র মানুষের মধ্যে চাঁদপুর জেলা পুলিশের পক্ষ তেখে ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৬৫৫ ঘণ্টা, এপ্রিল ১৮, ২০২৩
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।