ঢাকা, বুধবার, ১ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৫ মে ২০২৪, ০৬ জিলকদ ১৪৪৫

জাতীয়

প্রেমের বিয়ের ৭ মাসের মাথায় স্ত্রীর আত্মহত্যা, স্বামী গ্রেপ্তার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫৩ ঘণ্টা, এপ্রিল ১৮, ২০২৩
প্রেমের বিয়ের ৭ মাসের মাথায় স্ত্রীর আত্মহত্যা, স্বামী গ্রেপ্তার

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের ফতুল্লায় প্রেমের বিয়ের সাত মাসের মাথায় স্বপ্না (১৯) নামে এক গৃহবধূ স্বামীর সঙ্গে অভিমানে ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন বলে অভিযোগ উঠেছে।

মঙ্গলবার (১৮ এপ্রিল) এ অভিযোগের ভিত্তিতে আত্মহত্যার প্ররোচনার দায়ে স্বামী রিয়াদ হাসান ফাহিমকে (২০) গ্রেপ্তার করেছে পুলিশ।

গ্রেপ্তার রিয়াদ হাসান ফাহিম রংপুর জেলার মাহিগঞ্জ থানার পশ্চিম খাসবাগের মো. মজিদুল ইসলামের ছেলে। তার স্ত্রী মৃত স্বপ্না ফতুল্লা মডেল থানার মাসদাইর গাইবান্ধা বাজার খানকা মোড়ের জব্বারের বাড়ির ভাড়াটিয়া আশরাফুলের মেয়ে।

মৃতের বাবা আশরাফুল বাদী হয়ে আত্মহত্যার প্ররোচনার অভিযোগ এনে ফতুল্লা মডেল থানায় তার মেয়ে জামাই রিয়াদ হাসান ফাহিমকে অভিযুক্ত করে মামলা দায়ের করেন।

মামলার ইজাহারে উল্লেখ, মৃত স্বপ্না ও গ্রেপ্তার রিয়াদ হাসান ফাহিম প্রেম করে সাত মাস আগে বিয়ে করেন। বিয়ের পর থেকে তারা ফতুল্লা থানার হরিহরপাড়া আমতলার মাওলানা সানাউল্লাহ বাড়ির নিচতলার দক্ষিণ পার্শ্বের ফ্ল্যাটে ভাড়ায় বসবাসসহ মৃতের স্বামী স্থানীয় একটি গার্মেন্টসে চাকরি করে আসছিলেন। বিয়ের পর থেকে সামান্য কিছুতেই স্বপ্নাকে মারধর করতেন রিয়াদ হাসান ফাহিম। সোমবার (১৭ এপ্রিল) দুপুর ২টার দিকেও স্বপ্না ও তার স্বামীর মধ্যে ঝগড়া হয়। এক পর্যায়ে স্বপ্না বাবার বাড়ি চলে যেতে চাইলে, তার স্বামী ফাহিম তাকে বলেন যে, বাসা থেকে যেতে হলে একেবারে চলে যেতে হবে। এছাড়াও স্বপ্না মরে না কেনো বলেও তাকে ধিক্কার জানায়। এতে রাগে ক্ষোভে স্বপ্না বিকেল ৩টা থেকে ৫টার মধ্যে কোনো এক সময়, নিজ ঘরের সিলিং ফ্যানের সঙ্গে গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করেন।

এ বিষয়ে মামলার তদন্তকারী কর্মকর্তা ফতুল্লা মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) কামরুজ্জামান জানান, আত্মহত্যার প্ররোচনার অভিযোগে মামলা হয়েছে। আসামি মৃতের স্বামীকে গ্রেপ্তার করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৪৩৩ ঘণ্টা, এপ্রিল ১৮, ২০২৩
এমআরপি/এনএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।