ঢাকা, সোমবার, ৩০ বৈশাখ ১৪৩১, ১৩ মে ২০২৪, ০৪ জিলকদ ১৪৪৫

জাতীয়

রাঙামাটিতে ঈদ উপহার বিতরণ সেনাবাহিনীর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট   | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২০৬ ঘণ্টা, এপ্রিল ১৮, ২০২৩

রাঙামাটি: রাঙামাটিতে ১০০ জন স্থানীয়দের মধ্যে ঈদ উপহার বিতরণ করেছে সেনাবাহিনী রাঙামাটি রিজিয়ন।  

মঙ্গলবার (১৮এপ্রিল) সকালে রিজিয়ন দপ্তর মাঠে এসব উপহার প্রদান করেন, রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল ইমতাজ উদ্দিন এনডিসি. পিএসসি।

উপহার বিতরণকালে ব্রিগেডিয়ার জেনারেল বলেন, বাংলাদেশ সেনবাহিনী জাতি, বর্ণ, ধর্ম নির্বিশেষে সকল ভেদাভেদ ভুলে গিয়ে দেশকে সামনের দিকে এগিয়ে নেওয়ার জন্য কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করে যাচ্ছে। এরই ধারাবাহিকতায় আজকে আমাদের এ ক্ষুদ্র চেষ্টা। এ ধরণের সেবামূলক কার্যক্রমে রাঙামাটি রিজিয়ন তার সর্বোচ্চ প্রচেষ্টা দিয়ে শান্তি, সম্প্রতি ও উন্নয়ন নিশ্চিতকরণের লক্ষে কাজ করতে এবং পাহাড়ি এলাকায় জনসাধারণের কল্যাণার্তে সকল কার্যক্রমে সর্বদা থাকতে বদ্ধপরিকর। এ ধরণের সেবামূলক কার্যক্রম ভবিষ্যতেও অব্যাহত থাকবে।

উপহার সামগ্রীর মধ্যে রয়েছে- জনপ্রতি সেমাই চার প্যাকেট, চিনি এক কেজি, দুধ ২৫০ গ্রাম, চাল দুই কেজি, ডাল দুই কেজি, তেল দুই লিটার, আলু দুই কেজি, পেয়াজ এক কেজি, রসুন এক কেজি, লবণ এক কেজি, মসলা ১০০ টাকার এবং দুই কেজি মুরগী প্রদান করা হয়।

এসময় অন্যান্য সেনা কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১২০৪ ঘণ্টা, এপ্রিল ১৮, ২০২৩
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।