ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

চাঁদপুরে সেমাই কারখানাকে জরিমানা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট     | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮ ঘণ্টা, এপ্রিল ১১, ২০২৩
চাঁদপুরে সেমাই কারখানাকে জরিমানা

চাঁদপুর: চাঁদপুর শহরের পুরাণ বাজার অস্বাস্থ্যকর ও নোংরা পরিবেশে লাচ্ছা সেমাই উৎপাদন করায় একটি কারখানার মালিককে ৮ হাজার টাকা জরিমানা করেছে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর।

মঙ্গলবার (১১ এপ্রিল) বিকেলে নিয়মিত বাজার তদারকি অভিযান পরিচালনা করেন ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর চাঁদপুর জেলা কার্যালয়ের সহকারী পরিচালক নুর হোসেন রুবেল।

তিনি বলেন, রমজান মাসের শুরু থেকেই বাজার নিয়ন্ত্রণে রাখতে তদারকি চলছে। তারই অংশ হিসেবে আজ শহরের পুরান বাজারের হরিসভা এলাকায় বাজার তদারকি অভিযান পরিচালনা করা হয়। এ সময় ওই এলাকায় অস্বাস্থ্যকর ও নোংরা পরিবেশে লাচ্ছা সেমাই উৎপাদন করার দায়ে হাজী ফুডকে (বিল্লাল হোসেন পরিচালিত) ভোক্তা অধিকার সংরক্ষণ আইনে এ জরিমানা করা হয়। একই সঙ্গে কারখানা মালিককে সতর্ক করে দেওয়া হয়।

অভিযানে সহযোগিতা করেন চাঁদপুর মডেল থানার একটি চৌকস পুলিশ দল। ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের এ ধরণের অভিযান অব্যাহত থাকবে বলে জানান এ কর্মকর্তা।

বাংলাদেশ সময়: ২০১৭ ঘণ্টা, এপ্রিল ১১, ২০২৩
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।