ঢাকা, সোমবার, ২৯ বৈশাখ ১৪৩১, ১৩ মে ২০২৪, ০৪ জিলকদ ১৪৪৫

জাতীয়

সাভারে ২৫০ এতিম শিক্ষার্থীরা পেল ঈদ উপহার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩৯ ঘণ্টা, এপ্রিল ১১, ২০২৩
সাভারে ২৫০ এতিম শিক্ষার্থীরা পেল ঈদ উপহার

সাভার (ঢাকা): পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে সাভারের হেমায়েতপুরে বিভিন্ন মাদরাসার ২৫০ জন এতিম শিক্ষার্থীদের মধ্যে ঈদ উপহার বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার (১১ এপ্রিল) দুপুরে হেমায়েতপুরে ওয়াসিল উদ্দিন ফাউন্ডেশনের উদ্দ্যোগে এসব উপহার দেওয়া হয়।

সাভারের কয়েকটি মাদরাসায় ২৫০ জন এতিম শক্ষার্থীদের মধ্যে ঈদ উপহার হিসেবে পাঞ্জাবি, পাইজামা, টুপি, জায়নামাজ ও ইফতার সামগ্রী দেওয়া হয়। এছাড়া ৩০ জন মাদরাসার শিক্ষকেও ঈদ উপহার দেওয়া হয়েছে।

উপহার বিতরণ অনুষ্ঠানে সাভার উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক তেতুলঝোড়া ইউপি চেয়ারম্যান ফখরুল আলম সমরের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- সাভার উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাভার উপজেলা চেয়ারম্যান মঞ্জুরুল আলম রাজীব ব্যাংক কলোনি মসজিদের ইমাম মো. আব্দুল্লাহসহ আলেমরা।

প্রধান অতিথির বক্তব্যে সাভার উপজেলা চেয়ারম্যান মঞ্জুরুল আলম রাজীব বলেন, আমাদের বাবার নামেন ওয়াসিল উদ্দিন ফাউন্ডেশনের নাম করণ করা হয়েছে। আমরা এই ফাউন্ডেশনের মাধ্যমে দুর্বল-দরিদ্র মানুষের পাশে সব সময় দাড়ানোর চেষ্টা করি। সে উদ্দ্যোগ গুলোর অংশ হিসেবে আজ মাদরাসার প্রায় আড়াইশ এতিম শিক্ষার্থী ও শিক্ষকের মধ্যে ঈদ উপলক্ষে উপহার হিসেবে বস্ত্র বিতরণ করা হয়েছে। এই যে শিক্ষার্থীরা রয়েছে তাদের পাশে দাড়ানোর জন্য সমাজে অনেক মানুষ রয়েছে। আমরা চাই সবাই যেন এসব এতিমদের পাশে দাঁড়ায়।  

বাংলাদেশ সময়: ১৪৩৭ ঘণ্টা, এপ্রিল ১১, ২০২৩
এসএফ/ এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।