ঢাকা, মঙ্গলবার, ২৪ বৈশাখ ১৪৩১, ০৭ মে ২০২৪, ২৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ঘুষের ১০ লাখ টাকাসহ গ্রেফতার উপ-কর কমিশনারকে আদালতে তোলা হচ্ছে

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৩২ ঘণ্টা, এপ্রিল ৫, ২০২৩
ঘুষের ১০ লাখ টাকাসহ গ্রেফতার উপ-কর কমিশনারকে আদালতে তোলা হচ্ছে

রাজশাহী: ঘুষের ১০ লাখ টাকাসহ গ্রেফতার রাজশাহীর উপ-কর কমিশনার মহিবুল ইসলাম ভূঁইয়াকে আজ বুধবার (৫ এপ্রিল) দুপুরে আদালতে তোলা হবে।  

মঙ্গলবার তার বিরুদ্ধে ঘুষ গ্রহণের অভিযোগে দুদকের রাজশাহী বিভাগীয় কার্যালয়ের উপ-পরিচালক আমিনুল ইসলাম বাদী হয়ে মামলা করেন।

পরে দুপুরে কর কার্যালয়ে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। এরপর সরাসরি কারাগারে পাঠানো হয়।

দুদকের সমন্বিত রাজশাহী জেলা কার্যালয়ের উপ-পরিচালক (ডিডি) মনিরুজ্জামান বলেন, মঙ্গলবার উপ-কর কমিশনার মহিবুল ইসলাম ভূঁইয়ার বিরুদ্ধে মামলার পর গ্রেফতার করা হয়। এরপর তাকে সরাসরি রাজশাহী কেন্দ্রীয় কারাগারে পাঠিয়ে দেওয়া হয়। আজ দুপুরে তাকে আদালতে নেওয়া হবে। আদালতে তারা মহিবুলকে আটক রাখার আবেদন করবেন। একই সঙ্গে তার পক্ষ থেকে জামিনের আবেদন করা হতে পারে। এরপর শুনানি শেষে আদালত সিদ্ধান্ত দেবেন। সেই অনুযায়ী পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে।

রাজশাহীতে আয়কর অফিসে অভিযান চালিয়ে ১০ লাখ টাকা ঘুষ নেওয়ার সময় উপ-কর কমিশনার মহিবুল ইসলামকে মঙ্গলবার গ্রেফতার করে দুর্নীতি দমন কমিশন (দুদক)। ফাঁদ মামলায় তাকে গ্রেফতার করা হয়।

একজন চিকিৎসকের কাছে ৬০ লাখ টাকা ঘুষ দাবি করেন মহিবুল ইসলাম। তার প্রথম কিস্তি হিসেবে গতকাল ১০ লাখ টাকা দেন। এ টাকাসহ হাতেনাতে তাকে গ্রেফতার করা হয়।  

বাংলাদেশ সময়: ১২৩৫ ঘণ্টা, এপ্রিল ৫, ২০২৩
এসএস/এসআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।