ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সাতক্ষীরায় বিএনপি-জামায়াতের ৮ নেতাকর্মী গ্রেফতার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫২ ঘণ্টা, এপ্রিল ৩, ২০২৩
সাতক্ষীরায় বিএনপি-জামায়াতের ৮ নেতাকর্মী গ্রেফতার

সাতক্ষীরা: সাতক্ষীরায় নাশকতার চেষ্টার অভিযোগে জেলা বিএনপির যুগ্ম আহবায়ক শেখ তারিকুল হাসান ও জেলা জামায়াতের নায়েবে আমির মো. নুরুল হুদাসহ বিএনপি-জামায়াতের আট নেতাকর্মীকে গ্রেফতার করেছে পুলিশ।

সোমবার (০৩ মার্চ) ভোরে সাতক্ষীরা শহরতলীর খানপুর পশ্চিমপাড়া জামে মসজিদের সামনে থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতার অন্যান্যরা হলেন- জেলা জামায়াতের পশ্চিম জোনের আমির মো. মোশাররফ হোসেন সরদার (৬২), সদর থানা যুবদলের আহবায়ক মো. নজরুল ইসলাম (৪২), ৯ নম্বর শিবপুর ইউনিয়ন জামায়াতের আমীর আব্দুল হাকিম সরদার (৪০) ও ছাত্র শিবিরের সভাপতি আব্দুল হাকিম মোল্লা মিন্টু (৩০), জামায়াত নেতা জামশেদ আলম (৬০) ও মো. ফজর আলী মোল্লা (৬৪)।

সাতক্ষীরা সদর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. নজরুল ইসলাম বাংলানিউজকে জানান, একত্রিত হয়ে বৈঠক করার সময় গোপন তথ্যের ভিত্তিতে চারটি ককটেল সদৃশ বস্তুসহ তাদের হাতেনাতে গ্রেফতার করা হয়েছে। এ ঘটনায় সদর থানার উপ-পরিদর্শক আজিজ মাহমুদ বাদী হয়ে তাদের বিরুদ্ধে অস্ত্র ও বিস্ফোরক দ্রব্যের বিশেষ ক্ষমতা আইনে একটি মামলা দায়ের করেছেন (মামলা নং-৫)। গ্রেফতারদের আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১৪৪৮ ঘণ্টা, এপ্রিল ০৩, ২০২৩
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।