ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

জাতীয়

পোস্তগোলা ব্রিজে কাভার্ডভ্যানের চাপায় যুবকের মৃত্যু

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৫০ ঘণ্টা, এপ্রিল ২, ২০২৩
পোস্তগোলা ব্রিজে কাভার্ডভ্যানের চাপায় যুবকের মৃত্যু -ফাইল ছবি

ঢাকা: ঢাকার পোস্তগোলা ব্রিজের ঢালে কাভার্ডভ্যানের চাপায় সালাম সিদ্দিক ফরহাদ (২১) নামে এক যুবক নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন তার বন্ধু শাওলিন (২৬)।

শনিবার (১ এপ্রিল) দিবাগত রাত পৌনে ১২টার দিকে এই দুর্ঘটনা ঘটে। মুমূর্ষু অবস্থায় তাদের দুজনকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক রাত ১টায় ফরহাদকে মৃত ঘোষণা করেন।

নিহতের বড় ভাই এইচ এম সিদ্দিক জানান, তাদের বাড়ি চাঁদপুর সদর উপজেলার মির্জাপুর গ্রামে, বাবার নাম আমির হোসেন। পরিবারের সঙ্গে নারায়ণগঞ্জের ঝালকুড়ি এলাকায় থাকতেন। ৩ ভাই ও ১ বোনের মধ্যে ফরহাদ তৃতীয় ছিলেন, পেশায় তেমন কিছুই করতেন না।

হাসপাতালে নিহতের বন্ধু তানভির মৃধা জানান, শনিবার ইফতারের পর তারা ৬ বন্ধু মিলে ৩টি মোটরসাইকেল নিয়ে ঘুরতে বের হন। মাওয়া ঘাটে যান তারা। সেখান থেকে ফেরার পথে একটি মোটরসাইকেলটি চালাচ্ছিলেন ফরহাদ; আর তার পিছনে বসা ছিলেন শাওলিন। পথে পোস্তগোলা ব্রিজের ইকুরিয়া ঢালে  কাভার্ডভ্যানটিকে পাশ কাটিয়ে যাওয়ার সময় মোটরসাইকেল রেলিংয়ের সঙ্গে লেগে তারা ছিটকে পড়েন। তখন ওই কাভার্ডভ্যানটির নিচে পিষ্ট হন ফরহাদ। সঙ্গে সঙ্গে তাদেরকে উদ্ধার করে ঢামেক হাসপাতালে নেওয়া হয়। সেখানে ফরহাদকে চিকিৎসক মৃত ঘোষণা করেন। তবে শাওলিনের আঘাত গুরুতর না। তাকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

চিকিৎসকের বরাত দিয়ে ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (ইন্সপেক্টর) মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, মরদেহটি ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে।

বাংলাদেশ সময়: ০৯৫০ ঘণ্টা, এপ্রিল ২, ২০২৩
এজেডএস/এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।