ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বসুন্ধরা গ্রুপের উদ্যোগে রূপগঞ্জে ১০ হাজার পরিবারকে চাল বিতরণ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩৪০ ঘণ্টা, এপ্রিল ১, ২০২৩
বসুন্ধরা গ্রুপের উদ্যোগে রূপগঞ্জে ১০ হাজার পরিবারকে চাল বিতরণ

নারায়ণগঞ্জ: পবিত্র রমজান উপলক্ষে দেশের বৃহত্তম শিল্প পরিবার বসুন্ধরা গ্রুপ ও রংধনু গ্রুপের উদ্যোগে উপহার হিসেবে পঞ্চম ধাপে নারায়ণগঞ্জের রূপগঞ্জে আরও ১০  হাজার পরিবারের মাঝে চাল বিতরণ করা হয়েছে। শনিবার (১ এপ্রিল) উপজেলার কাঞ্চন পৌরসভার মায়ার বাড়ি মেয়রের বাগানবাড়ি এবং রূপগঞ্জ ইউনিয়নের শিমুলিয়া এলাকার রাজউক মাঠে এ চাল বিতরণ করা হয় ।

পৃথক স্থানে চাল বিতরণপূর্বক আলোচনা সভায় সভাপতিত্ব করেন রূপগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আবুল বাশার টুকু।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহজাহান ভূঁইয়া ‌।

এ সময় উপস্থিত ছিলেন কাঞ্চন পৌরসভার মেয়র রফিকুল ইসলাম রফিক, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শাহরিয়া পান্না সোহেল, রংধনু গ্রুপের পরিচালক মিজানুর রহমান মিজান, রূপগঞ্জ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ সালাউদ্দিন ভূঁইয়া, ব্যবসায়ী তারিকুল ইসলাম মোগল, সাবেক চেয়ারম্যান আবু হোসেন ভূঁইয়া রানু,  মাঞ্জেরে আলম মাঞ্জু, রিটন প্রধান, স্বেচ্ছাসেবক লীগ নেতা মহিউদ্দিন মেম্বার প্রমুখ।

আওয়ামী লীগ নেতা ফয়েজ আহমেদের সঞ্চালনায় সার্বিক তত্ত্বাবধানে ছিলেন বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যান আহমেদ আকবর সোবহানের রাজনৈতিক মুখ্য সচিব শেখ মোয়াজ্জেম হোসেন সাঈদ।

রূপগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান শাজাহান ভূঁইয়া বলেন, বসুন্ধরা গ্রুপ ও রংধনু গ্রুপের পক্ষ থেকে সব সময় রূপগঞ্জর মানুষের মাঝে খাদ্য, বস্ত্র ও অর্থ দিয়ে সহায়তা করা হচ্ছে। এরই ধারাবাহিকতায় এবার রোজায় উপজেলার ৭টি ইউনিয়ন ও ২টি পৌরসভায় ১০ রমজান পর্যন্ত ২৫ হাজার পরিবারকে খাদ্য সহায়তা দেওয়া চলমান রয়েছে। পঞ্চম ধাপে আজ একটি পৌরসভা ও একটি ইউনিয়নে ১০ হাজার মানুষকে চাল বিতরণ করা হয়েছে।

তিনি আরও বলেন, বসুন্ধরা গ্রুপ ও রংধনু গ্রুপ করোনা মহামারির থেকে শুরু করে সব সময় নিরীহ ও সাধারণ মানুষকে যেভাবে সহযোগিতা করে যাচ্ছে তা বিরল। আর সহযোগিতার হাত বাড়িয়ে দেওয়ায় রূপগঞ্জের সাধারণ জনগণের পক্ষ থেকে বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যান আহমেদ আকবর সোবহান ও রংধনু গ্রুপের চেয়ারম্যান রফিকুল ইসলামকে ধন্যবাদ জানাই।

রংধনু গ্রুপের পরিচালক মিজানুর রহমান মিজান বলেন, বসুন্ধরা গ্রুপ ও রংধন গ্রুপের পক্ষ থেকে উপহার হিসেবে পবিত্র রমজান মাস জুড়ে খাদ্য সামগ্রী থেকে শুরু করে বস্ত্র ও অর্থ দিয়ে মানুষকে সহযোগিতা করা হবে ইনশাল্লাহ।

চাল পাওয়া আলাতুন, আফাজ উদ্দিন, সামসু মিয়া, আলেক মিয়া, আত্মবুদ্দিন, সালেহা, কলিমা খাতুনসহ আরও অনেকেই বলেন, ‘আল্লাহ বসুন্ধরা গ্রুপ ও রংধনু গ্রুপের চেয়ারম্যানকে ভালা করবো। আল্লাহ হেগো আরও বড় করুক। যাতে আরও বেশি কইরা আমাগো সহযোগিতা করতে পারে। আল্লাহ হেগো সেই তৌফিক দিক’।

বাংলাদেশ সময়: ২৩৩৮ ঘণ্টা, এপ্রিল ১, ২০২৩
এমআরপি/এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad