ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

সুন্দরগঞ্জে সোহেল হত্যা মামলার আসামি আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪৫ ঘণ্টা, মার্চ ৩১, ২০২৩
সুন্দরগঞ্জে সোহেল হত্যা মামলার আসামি আটক আব্দুল খালেক

গাইবান্ধা: গাইবান্ধার সুন্দরগঞ্জে প্রতিপক্ষের হামলায় নিহত সোহেল রানা (২৩) হত্যা মামলার আসামি আব্দুল খালেককে (৪৫) আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

শুক্রবার (৩১ মার্চ) দুপুরের দিকে সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানায় র‌্যাব-১৩ গাইবান্ধা ক্যাম্প।

 

আটক খালেক ওই উপজেলার শ্রীপুর ইউনিয়নের উত্তর শ্রীপুর (গাছবাড়ী) গ্রামের মৃত আবুল হোসেনের ছেলে।  

নিহত সোহেল একই উপজেলার চন্ডিপুর ইউনিয়নের সীচা (গাছবাড়ী) গ্রামের মৃত আহাম্মদ আলীর ছেলে।  

বিজ্ঞপ্তি থেকে জানা গেছে, ঘটনার পর থেকে আব্দুল খালেক আত্মগোপনে ছিলেন। গ্রেফতার এড়াতে বারবার অবস্থান পরিবর্তন করছিলেন তিনি। গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার রাতে উত্তর শ্রীপুর (গাছবাড়ী) গ্রামে অভিযান চালিয়ে তাকে আটক করে র‍্যাব।  

আরও জানা গেছে, আটক খালেককে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে। ঘটনার সঙ্গে জড়িত অন্যান্য আসামিদের বিরুদ্ধে গোপন অনুসন্ধান চলছে।

প্রসঙ্গত, যাতায়াতের রাস্তা নিয়ে সোহেলের সঙ্গে প্রতিবেশী মৃত নেস মিয়ার ছেলে দুলা মিয়ার বিরোধ চলছিল। এরই জের ধরে গত ১৩ ফেব্রুয়ারি সকালে প্রতিপক্ষের হামলায় আহত হন সোহেল। তাকে উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ (রমেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় পরদিন ১৪ ফেব্রুয়ারি সকালে তার মৃত্যু হয়। এ ঘটনায় নিহতের স্ত্রী বাদী হয়ে সুন্দরগঞ্জ থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।  

এর আগে মামলার এজাহারভুক্ত আরেক আসামি রফিকুল ইসলামকে (২৮) গ্রেফতার করে পুলিশ। রফিকুল পার্শ্ববর্তী শ্রীপুর ইউনিয়নের উত্তর শ্রীপুর (গাছবাড়ী) গ্রামের দুলা মিয়া ছেলে।  

বাংলাদেশ সময়: ১৯৪০ ঘণ্টা, মার্চ ৩১, ২০২৩
এসএম/এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।