ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ধামরাইয়ে ট্রাকভর্তি ইট চুরি, গ্রেফতার ৩

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০১ ঘণ্টা, মার্চ ৩১, ২০২৩
ধামরাইয়ে ট্রাকভর্তি ইট চুরি, গ্রেফতার ৩

সাভার (ঢাকা): ঢাকার ধামরাইয়ে ট্রাকভর্তি ইট চুরির অভিযোগে ইউপি সদস্যের ছেলেসহ ৭ জনের নামে মামলা করেছেন ভুক্তভোগী। এ ঘটনায় চুরি করা ট্রাকভর্তি ইটসহ তিনজনকে গ্রেফতার করেছে পুলিশ।

শুক্রবার (৩১ মার্চ) দুপুরে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন ধামরাই থানার উপ-পরিদর্শক (এসআই) মুহাম্মদ পান্নু মিয়া।

এর আগে, বুধবার (২৯ মার্চ) রাত ১০টার দিকে ধামরাই থানার কুল্লা ইউনিয়নের বড়কুশিয়ারা এলাকায় চুরির ঘটনা ঘটে। পরে বৃহস্পতিবার (৩০ মার্চ) রাতে ধামরাই থানায় মামলাটি করেন ভুক্তভোগী মো. খোরশেদ আলম।  

গ্রেফতার আসামিরা হলেন- মো. মমিন হোসেন (২৫) ও তার ভাই মো. সুজন (১৯) এবং মো. নয়ন (১৯)। এছাড়া পলাতক আসামিরা হলেন- শওকত (৩৮), সবুজ (২৪), আফসান (৪৫) ও কফিল (৩৬)।

মামলার এজাহার সূত্রে জানা গেছে, গত ২৯ মার্চ রাত ১০টার দিকে ধামরাই থানার কুল্লা ইউনিয়নের বড়কুশিয়ারা এলাকায় খোরশেদের নির্মাণাধীন বাড়ির জন্য রাখা ট্রাকভর্তি ইট নিয়ে যায় কয়েকজন। এসময় তাদের ভেতর মমিন, সুজনও নয়নকে এলাকাবাসীর সহায়তায় আটক করা হয়। পরবর্তীতে তাদের কাছে জিজ্ঞাসাদ করা হলে, শওকত, সবুজ, আফসান ও কফিল নামের কয়েজন ব্যক্তি পালিয়ে যায় বলে জানা যায়। পরে পুলিশকে খবর দেওয়া হলে পুলিশ গিয়ে আটকদের থানায় নিয়ে আসে।  

এ বিষয়ে সবুজের বাবা ইউপি সদস্য পালন আলী বলেন, আমি তো জানি না কিছু। আমার ছেলে সেদিন ওর মামার বাসায় ছিল। তবুও ছেলেকে বলেছি তুই সেখানে যাস কেমনে? সে বলেছে, আমি এগুলা বিক্রি করব কেন? 

এ বিষয়ে ধামরাই থানার উপ-পরিদর্শক (এসআই) মুহাম্মদ পান্নু মিয়া বলেন, আমরা এরকম একটা খবর পেয়ে ঘটনাস্থলে যাই এবং সেখান থেকে ট্রাকের ড্রাইভার ও হেলপারসহ তিন জনকে গ্রেফতার করি। চুরি করা মালামালও জব্দ করি। তাদের বিরুদ্ধে একটি মামলা দায়ের করা হয়েছে। আজ তাদের আদালতে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১৪৫৯ ঘণ্টা, মার্চ ৩১, ২০২৩
এসএফ/এসএ
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।