ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

যে কারণে স্বামীর সামনেই শরীরে আগুন দিয়ে প্রাণ দিলেন হাসি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯২২ ঘণ্টা, মার্চ ৩১, ২০২৩
যে কারণে স্বামীর সামনেই শরীরে আগুন দিয়ে প্রাণ দিলেন হাসি

গাইবান্ধা: গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলায় পরকীয়ার জেরে স্বামীর সামনেই শরীরে পেট্রল ঢেলে আগুন জ্বালিয়ে আত্মহত্যা করেছেন রোকসানা বেগম হাসি (৩৫) নামে এক গৃহবধূ।

এ ঘটনায় হাসির স্বামী খোরশেদ আলমকে (৪৫) গ্রেফতার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (৩০ মার্চ) বিকেলে উপজেলার শান্তিরাম ইউনিয়নের খামার ধুবনী গ্রাম থেকে তাকে গ্রেফতার করা হয়।  

খোরশেদ আলম ওই গ্রামের মৃত ওসমান আলীর ছেলে।

এর আগে বৃহস্পতিবার (৩০ মার্চ) সকালে অগ্নিদগ্ধ অবস্থায় ঢাকাস্থ বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে বগুড়া ফুড ভিলেজের সামনে ওই গৃহবধূ মারা যান।

স্থানীয়রা জানান, দেড় যুগ আগে খোরশেদের সঙ্গে হাসির বিয়ে হয়। বর্তমানে খোরশেদ অন্য নারীর সঙ্গে পরকীয়ায় জড়িয়ে পড়েছেন। বিষয়টি হাসি জানার পর স্বামীর সঙ্গে তার ঝগড়াঝাটি চলে আসছিল।  

এরই একপর্যায়ে বুধবার (২৯ মার্চ) বিকেলে স্থানীয়
মজুমদার বাজারে খোরশেদের মালিকানাধীন ফার্নিচারের দোকানে যান হাসি। এসময় দুজনের মধ্যে বাকবিতণ্ডা শুরু হয়। একপর্যায়ে তাদের দোকানে থাকা পেট্রল শরীরে  ঢেলে আগুন ধরিয়ে দেন হাসি। এসময় গৃহবধূর চিৎকারে আশপাশের লোকজন এসে আগুন নিভিয়ে ফেলেন। কিন্তু তার আগেই হাসির সম্পূর্ণ শরীর আগুনে ঝলসে যায়।

এ অবস্থায় স্বজনরা দ্রুত তাকে রংপুর মেডিকেল কলেজ (রমেক) হাসপাতালে নিয়ে যান। সেখানে তার শারীরিক অবস্থার অবনতি হয়। এ অবস্থায় চিকিৎসকের পরামর্শে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেওয়ার পথে বৃহস্পতিবার সকালে তার মৃত্যু হয়।

সুন্দরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কেএম আজমিরুজ্জামান বলেন, বৃহস্পতিবার দুপুরে নিহত গৃহবধূর মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাইবান্ধা জেলা হাসপাতাল মর্গে পাঠানো হয়। এ ঘটনায় মামলা হয়েছে। হাসির স্বামী খোরশেদকে গ্রেফতার করা হয়েছে।

বাংলাদেশ সময়: ০৯২০ ঘণ্টা, মার্চ ৩১, ২০২৩
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।