ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

পলাশে কাভার্ডভ্যান-অটোরিকশা সংঘর্ষ, নিহত ২

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট     | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২৭ ঘণ্টা, মার্চ ৩০, ২০২৩
পলাশে কাভার্ডভ্যান-অটোরিকশা সংঘর্ষ, নিহত ২

নরসিংদী: নরসিংদীর পলাশ উপজেলার টান ঘোড়াশাল এলাকায় কাভার্ডভ্যানের সঙ্গে সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে এক নারীসহ দুইজন নিহত হয়েছেন। এ ঘটনায় গুরুতর আহত হয়েছেন তিন যাত্রী।

 

বৃহস্পতিবার (৩০ মার্চ) বিকেলে পাঁচদোনা-টঙ্গী মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- গাজীপুরের কালীগঞ্জ উপজেলার সুরেন্দ্র নাথের ছেলে পংকজ (৪০) ও অজ্ঞাতপরিচয় এক নারী (৩৫)। আহতদের নাম জানা যায়নি। তবে হতাহতরা সবাই অটোরিকশার যাত্রী ছিলেন বলে জানা গেছে।  

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্র জানায়, পাঁচদোনা থেকে একটি অটোরিকশা যাত্রী নিয়ে ঘোড়াশালের দিকে যাচ্ছিল। পথে টান ঘোড়াশাল এলাকায় একটি গাড়িকে অতিক্রম (ওভারটেক) করতে গিয়ে বিপরীত দিক থেকে আসা কাভার্ডভ্যানের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই পংকজ নিহত হন। এ সময় গুরুতর আহত এক নারীসহ তিনজনকে উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে আহত নারীর মৃত্যু হয়।  

অন্যদিকে অটোরিকশা যাত্রী পংকজের স্ত্রী ও তার তিন বছর বসয়ী সন্তানকে আহত অবস্থায় উদ্ধার করে ঘোড়াশালের একটি প্রাইভেট ক্লিনিকে ভর্তি করা হয়।  

পলাশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ ইলিয়াছ বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে এক ব্যক্তির মরদেহ উদ্ধার করে। আহতদের মধ্যে আরেক নারী নিহতের খবর পেয়েছি। আহত অন্যদের সদর হাসপাতাল ও ঘোড়াশালের হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। দুর্ঘটনা কবলিত কাভার্ডভ্যান ও অটোরিকশাটি পুলিশ ফাঁড়িতে নিয়ে আসা হয়েছে।

বাংলাদেশ সময়: ২১২৫ ঘণ্টা, মার্চ ৩০, ২০২৩
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।