ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

জাতীয়

হত্যা মামলায় জামিনে বের হয়ে কিশোরীকে ধর্ষণ, আটক যুবক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫৯ ঘণ্টা, মার্চ ৩০, ২০২৩
হত্যা মামলায় জামিনে বের হয়ে কিশোরীকে ধর্ষণ, আটক যুবক লাদেন শেখ

ফরিদপুর: ফরিদপুরের আলফাডাঙ্গা উপজেলায় হত্যা মামলায় জামিনে বের হয়ে কিশোরীকে ধর্ষণের অভিযোগে লাদেন শেখ (২০) নামে এক যুবককে আটক করেছে র‌্যাব-৮।

বৃহস্পতিবার (৩০ মার্চ) এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে লাদেন নামে ওই যুবককে আটকের বিষয়টি নিশ্চিত করেছে ফরিদপুর র‌্যাব-৮।

 

এর আগে বুধবার (২৯ মার্চ) দিনগত রাত সাড়ে ১২টার দিকে নড়াইল জেলার লোহাগড়া উপজেলা থেকে তাকে আটক করা হয়।  

লাদেন শেখ ফরিদপুরের আলফাডাঙ্গা উপজেলার টগরবন্দ ইউনিয়নের রায়ের পানাইল গ্রামের আফজাল আলী মোল্যার ছেলে। তিনি পেশায় একজন রাজমিস্ত্রী।  

ফরিদপুর-৮ র‌্যাব ক্যাম্পের কোম্পানি কমান্ডার লেফটেন্যান্ট কমান্ডার কে এম শাইখ আকতার বলেন, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ওই যুবককে আটক করে আলফাডাঙ্গা থানায় হস্তান্তর করা হয়েছে।  

গত বছরের ৩০ জানুযারি পারিবারিক বিরোধের জেরে লাদেন শেখ, ইব্রাহীম শেখসহ আরও কয়েকজন একই এলাকার সৌদি প্রবাসী শেখ সাদির ছেলে ও দশম শ্রেণির শিক্ষার্থী শাহেদ শেখকে দিন-দুপুরে বাঁশ দিয়ে পিটিয়ে হত্যা করে। এ ঘটনায় ওইদিন রাতেই নিহত শাহেদ শেখের ফুফা লিটন খান বাদী হয়ে ১০ জনকে আসামি করে থানায় একটি হত্যা মামলা করেন।

এরপর ওই রাতেই লাদেন শেখ ও ইব্রাহিম শেখকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়। ইব্রাহীম শেখ বর্তমানে জেলহাজতে থাকলেও গত বছরের সেপ্টেম্বরে আদালত থেকে জামিন নিয়ে বের হন লাদেন শেখ।

পরবর্তীতে গত ২৬ ফেব্রুয়ারি উপজেলার স্বপ্ননগর আবাসন এলাকার একটি বাড়িতে অভিযুক্ত লাদেন শেখ নির্মাণ শ্রমিকের কাজে যায়। এ সুযোগে ওই বাড়ির ১৫ বছর বয়সী এক কিশোরীকে বাড়ির পাশের একটি ঘাসের জমিতে নিয়ে গামছা দিয়ে মুখ বেঁধে ধর্ষণ করে। এরপর ঘটনার একদিন পর ওই কিশোরীর মা বাদী হয়ে লাদেন শেখকে অভিযুক্ত করে থানায় একটি ধর্ষণ মামলা করেন। ঘটনার পর থেকে লাদেন শেখ পলাতক ছিলেন। পরে গোপন সংবাদের ভিত্তিতে বুধবার রাতে অভিযান চালিয়ে ফরিদপুর র‌্যাব-৮ নড়াইলের লোহাগড়া উপজেলা থেকে তাকে আটক করে।  

বাংলাদেশ সময়: ১৬৫৭ ঘণ্টা, মার্চ ৩০, ২০২৩
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।