ঢাকা, শুক্রবার, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৭ মে ২০২৪, ০৮ জিলকদ ১৪৪৫

জাতীয়

হালুয়াঘাটে ছিনতাইয়ের ২দিন পর সাড়ে ৫ লাখ টাকা উদ্ধার, গ্রেফতার ৫

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৫৬ ঘণ্টা, মার্চ ৩০, ২০২৩
হালুয়াঘাটে ছিনতাইয়ের ২দিন পর সাড়ে ৫ লাখ টাকা উদ্ধার, গ্রেফতার ৫ আটকরা।

ময়মনসিংহ: ময়মনসিংহের হালুয়াঘাটে দিন-দুপুরে এক দোকান কর্মচারীকে কুপিয়ে ১২ লাখ টাকা ছিনতাইয়ের ঘটনার দুইদিন পর সাড়ে ৫ লাখ টাকা উদ্ধার হয়েছে। এ ঘটনায় গ্রেফতার হয়েছে জড়িত পাঁচ ছিনতাইকারী।

বুধবার (২৯ মার্চ) বিকেল ৪টায় জেলা পুলিশের সম্মেলন কক্ষে এক বিফ্রিংয়ে এ তথ্য জানিয়েছেন পুলিশ সুপার (এসপি) মাছুম আহম্মেদ ভূঞা।

গ্রেফতারকৃতরা হলেন- ইলিয়াস (২৭), রফিকুল ইসলাম (২৬), ফাহিম (২০), রিপন মিয়া (২৫) ও আরাফাত হোসেন আকাশ (২৪)। এর মধ্যে রিপন ও আকাশ আদালতে ১৬৪ ধারায় জবানবন্দি দিয়েছেন।  

বিফ্রিংয়ে এসপি আরও জানান, গত ২৭ মার্চ নাগলা বাজার থেকে ১২ লাখ টাকা ব্যাগে নিয়ে স্থানীয় ধারা বাজারের র‌্যাপালী ব্যাংকে জমা দিতে যাত্রীবাহী মাহেন্দ্রতে করে যাচ্ছিলেন দোকন কর্মচারী মিজবাহুল হক। এ সময় ছয়/সাতজনের একটি অস্ত্রধারী ছিনতাইবারী দল গড়পাড়া নামক স্থানে অস্ত্রের মুখে মাহেন্দ্রটি জিম্মি করে মিজবাহুলের কাছ থেকে টাকার ব্যাগ ছিনিয়ে নেওয়ার চেষ্টা করে। এতে মিজবাহুল বাঁধা দিলে তাকে এলোপাতাড়ি কুপিয়ে টাকার ব্যাগ ছিনিয়ে নিয়ে চলে যায়।  

এ ঘটনায় ২৮ মার্চ ভুক্তভোগী ব্যবসায়ি মোস্তফা কামাল (৪০) হালুয়াঘাট থানায় একটি মামলা দায়ের করে। ওই মামলায় বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে পুলিশ এ ঘটনায় জড়িত পাঁচজনকে গ্রেফতার করে। এদের মধ্যে আসামি ইলিয়াস ও রিপন মিয়া হালুয়াঘাট থানার একাধিক মামলার আসামি বলেও জানান এসপি।

বিফ্রিংয়ে আরও উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার মোহাইমেনুর রশিদ, ফাল্গুনি নন্দি, হালুয়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহীনুজ্জামান প্রমুখ।  

বাংলাদেশ সময়: ১২৫২ ঘণ্টা, মার্চ ৩০, ২০২৩
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।