ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মাগুরায় ১০ ব্যবসা প্রতিষ্ঠানকে জরিমানা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১৫ ঘণ্টা, মার্চ ২৯, ২০২৩
মাগুরায় ১০ ব্যবসা প্রতিষ্ঠানকে জরিমানা

মাগুরা: মাগুরায় ফলের দোকানে মূল্যতালিকা না থাকায়, দাম বেশি রাখায় ও নোংরা পরিবেশে খাবার রাখার দায়ে ১০টি ব্যবসা প্রতিষ্ঠানকে মোট ২৭ হাজার ৫০০ টাকা জরিমানা করা হয়েছে।  

বুধবার (২৯ মার্চ) দুপুরে শহরের ভায়না মোড় ও ঢাকা রোডের ফলের দোকান ও খাবারের হোটেলগুলোতে এ অভিযান চালায় জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর, মাগুরা কার্যালয়ের একটি দল।

এ অভিযানে নেতৃত্ব দেন জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের মাগুরা কার্যালয়ের সহকারী পরিচালক মামুনুল হাসান ও জেলা বিপণন কর্মকর্তা আলমগীর হোসেন। জেলা পুলিশের একটি তদারকি দল এ অভিযানে অংশ নেয়।

সান্তনা সুইট, রাতুল ফল ভাণ্ডার, আরিফ ফল ভাণ্ডার, সান্তনা হোটেল অ্যান্ড রেস্টুরেন্ট, মাহাবুব ফল ভাণ্ডার, সজলের ফলের দোকান, আর এন্টারপ্রাইজ, কুন্ডু স্টোর, ফুড ইউসহ বেশ কয়েকটি হোটেল এবং ফলের দোকানে এ অভিযান চালানো হয়।  

মাগুরা জেলা ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের সহকারী পরিচালক মামুনুল হাসান বলেন, ভোক্তা সংরক্ষণ আইনে পবিত্র রমজান মাস জুড়েই নিত্য প্রয়োজনীয় পণ্যের বাজার তদারকি করা হবে।  

বাংলাদেশ সময়: ১৬১৩ ঘণ্টা, মার্চ ২৯, ২০২৩
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।