ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

জাতীয়

ফরিদপুরে মুরগি-মাংসের দোকানে ভোক্তা অধিকারের অভিযান

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৩৯ ঘণ্টা, মার্চ ২৪, ২০২৩
ফরিদপুরে মুরগি-মাংসের দোকানে ভোক্তা অধিকারের অভিযান

ফরিদপুর: রমজানে বিভিন্ন মাংসের দাম নিয়ন্ত্রণে ফরিদপুরে বয়লার মুরগি ও বিভিন্ন মাংসের দোকানে অভিযান চালিয়েছে জেলা ভোক্তা অধিকার ও সংরক্ষণ অধিদপ্তর।

শুক্রবার (২৪ মার্চ) সকাল থেকে দুপুর পর্যন্ত ফরিদপুর জেলা শহরের বিভিন্ন বয়লার মুরগি ও মাংসের দোকানে এ অভিযান চালানো হয়।

 

এ সময় মুরগি ও মাংসের দাম বেশি রাখা, মূল্য তালিকা প্রদর্শন না করা, ক্রয় রশিদ না থাকার অপরাধে ভোক্তা অধিকার সংরক্ষণ আইনে শহরের কোতোয়ালি থানা রোডে অবস্থিত আওয়াল গোস্তের দোকানকে দুই হাজার টাকা, চুনাঘাটা বেড়িবাঁধে লুৎফর মাংসের দোকানকে একহাজার টাকা, বয়লার-লেয়ার ও সোনালী মুরগির খামার ও পাইকারি বিক্রেতা মেসার্স নাঈম এন্টারপ্রাইজকে চারহাজার টাকা এবং মেসার্স খান এগ্রোকে দুইহাজার টাকাসহ মোট নয়হাজার টাকা জরিমানা করা হয়।

জেলা ভোক্তা অধিকার ও সংরক্ষণ অধিদপ্তরের সহকারী পরিচালক মো. সোহেল শেখের নেতৃত্বে এ সময় জেলা স্যানিটারি ইন্সপেক্টর মো. বজলুর রশিদ খান, সংশ্লিষ্ট ব্যবসায়ী প্রতিনিধি, প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকরা এবং জেলা পুলিশের একটি টিম উপস্থিত ছিলেন।  

জনস্বার্থে সরকারি ছুটির দিনসহ প্রতিদিন এ অভিযান অব্যাহত থাকবে বলেও জানান ভোক্তা অধিকার ও সংরক্ষণ অধিদপ্তরের সহকারী পরিচালক মো. সোহেল শেখ।  

বাংলাদেশ সময়: ১৭৩৭ ঘণ্টা, মার্চ ২৪, ২০২৩
এসআইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।