ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ঘরের আড়ার সঙ্গে ঝুলছিল বৃদ্ধার মরদেহ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩৩ ঘণ্টা, মার্চ ২৪, ২০২৩
ঘরের আড়ার সঙ্গে ঝুলছিল বৃদ্ধার মরদেহ

পিরোজপুর: পিরোজপুরের ইন্দুরকানীতে ছেলের অত্যাচার সহ্য করতে না পেরে মমতাজ বেগম (৬৫) নামে এক বৃদ্ধার আত্মহত্যা করেছেন বলে অভিযোগ উঠেছে।

শুক্রবার (২৪ মার্চ) তার মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

এর আগে বৃহস্পতিবার (২৩ মার্চ) রাতে নিজ ঘরের আড়ার সঙ্গে গলায় ফাঁস দেওয়া অবস্থায় তার মরদেহ উদ্ধার করা হয়।

নিহত মমতাজ বেগম উপজেলার পাড়েরহাট ইউনিয়নের উমেদপুর গ্রামের    মৃত আব্দুস সালাম হাওলাদারের স্ত্রী।

স্থানীয়রা জানান, গত ২০ বছর আগে মমতাজ বেগমের স্বামী মারা যাওয়ার পর থেকে একমাত্র ছেলে নয়নকে নিয়ে তিনি বসবাস করতেন। তবে নয়ন মাদকাসক্ত হওয়ায় প্রায়ই মায়ের কাছে টাকা চাইতো। টাকা না পেয়ে মায়ের সঙ্গে খারাপ ব্যবহার ও মারধর করতো নয়ন। এ ছাড়া মাকে একা বাড়িতে ফেলে নয়ন প্রায়ই তার শশুরবাড়িতে গিয়ে থাকতেন। তাই সন্তানের অত্যাচার সহ্য না করতে পেরে মমতাজ বেগম আত্মহত্যা করতে পারেন বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

অপরদিকে মায়ের মৃত্যুর কারণ উদঘাটনের জন্য ইন্দুরকানী থানায় একটি মামলা দায়ের করেছেন মমতাজ বেগমের ছেলে নয়ন।

স্থানীয় ইউপি সদস্য মাওলানা মো. আবুল কালাম বলেন, মমতাজ বেগম তার ছেলের অত্যাচার সহ্য করতে না পেরে আত্মহত্যা করে থাকতে পারেন বলে এলাকাবাসীর ধারণা। প্রায় সময় মাদক সেবনের জন্য টাকা না পেলে নয়ন তার মাকে অত্যাচার করতেন।

ইন্দুরকানী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. এনামুল হক জানান, উমেদপুর গ্রাম থেকে একটি ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় একটি অপমৃত্যুর মামলা দায়ের করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৬৩২ ঘণ্টা, মার্চ ২৪, ২০২৩
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।