ঢাকা, সোমবার, ৩০ বৈশাখ ১৪৩১, ১৩ মে ২০২৪, ০৪ জিলকদ ১৪৪৫

জাতীয়

নারায়ণগঞ্জে পাসপোর্ট দালাল চক্রের ১৪ সদস্য গ্রেফতার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২৩ ঘণ্টা, মার্চ ১৬, ২০২৩
নারায়ণগঞ্জে পাসপোর্ট দালাল চক্রের ১৪ সদস্য গ্রেফতার

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের ফতুল্লায় পাসপোর্ট দালাল গ্রুপের দুই হোতাসহ ১৪ জনকে গ্রেফতার করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

এসময় গ্রেফতার আসামিদের কাছ থেকে ২২টি পাসপোর্ট, ৪৮৭ কপি পাসপোর্ট ডেলিভারি স্লিপ, ১৯টি এনআইডি কার্ড , ৮টি রাবার সিল, ২০টি মোবাইল ফোন এবং ৩১টি মোবাইল সিম উদ্ধার করা হয়।

গ্রেফতার আসামিরা হলেন- মো. রাকিব (২৫), মো. আলমগীর (৩২), মো. নবীন (১৮), মো. শফিকুল ইসলাম রানা (৩৫), মো. সাখায়েত উল্লাহ (৩০), মো. শফিকুল ইসলাম (৪৫), মো. ইমরান হোসেন সুজন (৩৪), মো. সিরাজ উদ্দিন সাজু (৩৯), হাসান ইকবাল (৩৬), মো. জাহিদ (৪৫), মো. মফিজুল (৩৫), মো. সজিব (৩২)।

বুধবার (১৫ মার্চ) ফতুল্লার সাইনবোর্ড এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।  


বৃহস্পতিবার (১৬ মার্চ) এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানান র‍্যাব ১১ এর এএসপি রিজওয়ান সাঈদ জিকু।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতার আসামিরা রজানান, দ্রুত পাসপোর্ট তৈরি করে দেওয়ার প্রলোভন দেখিয়ে তারা লোকজনের সঙ্গে প্রতারণা করে আসছিলেন তারা। এরইসঙ্গে বিভিন্ন থানার ডিউটি অফিসারের সিল ব্যবহার করে ভুয়া কাগজপত্র তৈরির মাধ্যমে মানুষের সঙ্গে প্রতরণা করে আসছিলো তারা। গ্রেফতার আসামিদের নারায়ণগঞ্জ জেলার ফতুল্লা থানায় হস্তান্তর করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৭২০ ঘণ্টা, মার্চ ১৬, ২০২৩
এমআরপি/এসএএইচ
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।