ঢাকা, শুক্রবার, ২ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৭ মে ২০২৪, ০৮ জিলকদ ১৪৪৫

জাতীয়

ফরিদপুর আইনজীবী সমিতির সভাপতি ওহিদুজ্জামান, সম্পাদক জাহিদ ব্যাপারী

ডিষ্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৫৮ ঘণ্টা, মার্চ ১৫, ২০২৩
ফরিদপুর আইনজীবী সমিতির সভাপতি ওহিদুজ্জামান, সম্পাদক জাহিদ ব্যাপারী

ফরিদপুর: ফরিদপুর জেলা আইনজীবী সমিতির নির্বাচন শেষে ফলাফল ঘোষণা করা হয়েছে। নির্বাচনে সভাপতি পদে নির্বাচিত হয়েছেন বিএনপি সমর্থিত অ্যাডভোকেট মো. ওহিদুজ্জামান আর সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন আওয়ামী লীগ সমর্থিত অ্যাডভোকেট মো. জাহিদ ব্যাপারী।

মঙ্গলবার (১৪ মার্চ) সকাল ৯টা থেকে ভোটগ্রহণ শুরু হয়। শেষ হয় বিকেল ৩টায়। এরপর বিকেলে চারটা থেকে শুরু হয় ভোট গণনা। ফলাফল ঘোষণা হয় রাত সাড়ে ১১টার দিকে।

নির্বাচিতরা হলেন- সভাপতি পদে অ্যাডভোকেট মো. ওহিদুজ্জামান (বিএনপি), সহ-সভাপতি অ্যাডভোকেট এ কে এম আনোয়ার হোসেন মিল্টন (আওয়ামী লীগ), অ্যাডভোকেট মো. নুরুল ইসলাম নান্নু (বিএনপি)।  

সাধারণ সম্পাদক হয়েছেন অ্যাডভোকেট মো. জাহিদ ব্যাপারী (আওয়ামী লীগ), সহ-সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মো. খসরুল আলম খসরু (বিএনপি), অর্থ সম্পাদক অ্যাডভোকেট মুহাম্মাদ ইনজামাম-উল হক মিঠু (আওয়ামী লীগ)।

নির্বাচনে অডিট সম্পাদক পদে বিজয়ী অ্যাডভোকেট মো. আবু নাঈম জুয়েল (বিএনপি), তথ্য প্রযুক্তি ও রক্ষণাবেক্ষণ সম্পাদক অ্যাডভোকেট মো. মিজানুর রহমান মিজান (আওয়ামী লীগ), প্রচার প্রকাশনা ও গ্রন্থাগার সম্পাদক অ্যাডভোকেট মো. আসাদুজ্জামান আসাদ (আওয়ামী লীগ), ক্রীড়া সাংস্কৃতিক ও আপ্যায়ন সম্পাদক সেক মতিয়ার রহমান (বিএনপি)।

এছাড়া পাঁচজন কার্যনির্বাহী সদস্য নির্বাচিত হয়েছেন। তারা হলেন- শরীফা ঠাকুর (আওয়ামী লীগ), সাহেদুল আলম আরজু (আওয়ামী লীগ), মাহমুদ হোসেন রানা (আওয়ামী লীগ), সামসুন নাহার (বিএনপি) ও মো. এনায়েত হোসেন (আওয়ামী লীগ)।

এ নির্বাচনে প্রধান নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করেন অ্যাডভোকেট দীনেশ চন্দ্র দাস।  

তিনি বলেন, মোট ৩২০ জন ভোটারের মধ্যে ৩১২ জন তাদের ভোটাধিকার প্রয়োগ করেছেন। শান্তিপূর্ণভাবে নির্বাচন অনুষ্ঠিত হয়েছে।

বাংলাদেশ সময়: ১০৫৭ ঘণ্টা, মার্চ ১৫, ২০২৩
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।