ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

গোপন দৃশ্য মোবাইলে ধারণ করে ধর্ষণের অভিযোগ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১৫ ঘণ্টা, মার্চ ৮, ২০২৩
গোপন দৃশ্য মোবাইলে ধারণ করে ধর্ষণের অভিযোগ

জয়পুরহাট: জযপুরহাটে ব্ল্যাকমেইল করে ধর্ষণের ঘটনায় অভিযুক্ত মামুন হোসেন (৩৬) নামে এক যুবককে আটক করেছে র‌্যাব-৫ ক্যাম্পের সদস্যরা। এ সময় ভুক্তভোগী এক নারীকে উদ্ধার করা হয়।

বুধবার (৮ মার্চ) বেলা ১১টায় র‌্যাব ক্যাম্প থেকে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

আটক মামুন হোসেন নওগাঁর মান্দা উপজেলার শ্রীরামপুর গ্রামের আকবর আলীর ছেলে।

জয়পুরহাট র‌্যাব ক্যাম্পের স্কোয়াড কমাণ্ডার সিনিয়র সহকারী পুলিশ সুপার মাসুদ রানা জানান, মঙ্গলবার (৭ মার্চ) গভীর রাতে জয়পুরহাট সদর উপজেলার বিশ্বাসপাড়া এলাকা থেকে মামুন হোসেনকে আটক করা হয়।

মামুনের বিরুদ্ধে অভিযোগ, তিনি গোপনে এক নারীর কাপড় বদলানোর ভিডিও ধারণ করেন এবং সেই ভিডিও দেখিয়ে ব্ল্যাকমেইল করে ছয় মাস ধরে বিভিন্ন সময় ভুক্তভোগীকে ধর্ষণ করে আসছিলেন। সম্প্রতি আর রাজি না হলে ভিডিও অনলাইনে ছেড়ে দেওয়ার হুমকি দেন মামুন। পরবর্তীতে মঙ্গলবার (৭ মার্চ) সন্ধ্যা পৌনে ৭টার দিকে ভিকটিমকে কৌশলে জয়পুরহাট শহরের বিশ্বাসপাড়া এলাকায় পলাশ মণ্ডলের ভাড়া বাসায় ডেকে এনে আবারও ধর্ষণ করেন।

এরপর রাত ১১টায় ভিকটিম র‌্যাব ক্যাম্পে ফোন দিয়ে ঘটনা জানান এবং সঙ্গে সঙ্গে র‌্যাব-৫ জয়পুরহাট ক্যাম্পের একটি আভিযানিক দল ঘটনাস্থলে পৌঁছে ঘটনার সত্যতা পায়। পরবর্তীতে ৬ ঘণ্টার মধ্যে আটক করে জয়পুরহাট সদর থানায় সংশ্লিষ্ট আইনে একটি মামলা দায়ের করা হয়।

বাংলাদেশ সময়: ১৭৪৫ ঘণ্টা, মার্চ ৮, ২০২৩
এনএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।