ঢাকা, শনিবার, ২৮ বৈশাখ ১৪৩১, ১১ মে ২০২৪, ০২ জিলকদ ১৪৪৫

জাতীয়

পঞ্চগড়ে গুজব ঠেকাতে বন্ধ করা ইন্টারনেট ফিরল ৩৩ ঘণ্টা পর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪০ ঘণ্টা, মার্চ ৬, ২০২৩
পঞ্চগড়ে গুজব ঠেকাতে বন্ধ করা ইন্টারনেট ফিরল ৩৩ ঘণ্টা পর প্রতীকী ছবি

পঞ্চগড়: গত শুক্রবার (০৩ মার্চ) পঞ্চগড়ে সংঘর্ষের ঘটনাকে কেন্দ্র শহরসহ সামাজিক যোগাযোগমাধ্যমে গুজব সৃষ্টি করায় সব মোবাইল অপারেটর কোম্পানির ইন্টারনেট সেবা বন্ধ রাখা হয়েছিল। আজ ৩৩ ঘণ্টা পরে সেই ইন্টারনেট স্বাভাবিক করা হয়েছে।

সোমবার (০৬ মার্চ) সকাল ৭টা থেকে নেট স্বাভাবিক অবস্থায় আসে। এর আগে শনিবার (০৪ মার্চ) রাত ১০টা থেকে পঞ্চগড় জেলায় সব মোবাইল অপারেটরের ইন্টারনেট সেবা বন্ধ করে দেওয়া হয়। এতে করে চরম বিপাকে পড়েন জনসাধারণসহ ব্যবসায়ীরা।

রহিদুল ইসলাম বাংলানিউজকে বলেন, গতকাল থেকে খুবই সমস্যায় পড়েছিলাম। অনলাইনে কথা বলা গেলেও কোনো নেট সেবা ছিল না। একটা বিভ্রান্তকর পরিবেশে পড়েছিলাম।

বিপ্লব নামে এক মোবাইল ব্যাংকিং ব্যবসায়ী বলেন, রোববার (০৫ মার্চ) দিনভর সব মোবাইল কোম্পানির ইন্টারনেট সেবা বন্ধ ছিল। এতে করে সেবা গ্রহীতারা পড়ে চরম বিপাকে পড়েন। তবে আজ সকাল থেকে নেট আগের অবস্থায় ফিরে এসেছে।

এর আগে পঞ্চগড়ে আহমদিয়া অনুসারীদের (কাদিয়ানী) জলসা বন্ধের পরেও শনিবার রাতে পঞ্চগড় শহরে গুজব ছড়িয়ে উত্তেজনা সৃষ্টি করা হয়। পরিস্থিতি নিয়ন্ত্রণের পাশাপাশি অনলাইনে গুজব বন্ধে সবকটি মোবাইল অপারেটরের ইন্টারনেট সেবা বন্ধ করে দেওয়া হয়েছিল।

বাংলাদেশ সময়: ১৬৩৮ ঘণ্টা, মার্চ ০৬, ২০২৩
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।