ঢাকা, রবিবার, ২২ বৈশাখ ১৪৩১, ০৫ মে ২০২৪, ২৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

নাটোরে পৃথক দুর্ঘটনায় ২ শিশুর মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট     | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২৬ ঘণ্টা, মার্চ ২, ২০২৩
নাটোরে পৃথক দুর্ঘটনায় ২ শিশুর মৃত্যু প্রতীকী ছবি

নাটোর: নাটোরে পৃথক দুইটি দুর্ঘটনায় লামিয়া খাতুন (৫) ও জোবায়ের হোসেন (৮) নামে দুইটি শিশুর মৃত্যু হয়েছে। এর মধ্যে সড়ক দুর্ঘটনায় লামিয়া ও পানিতে ডুবে জোবায়েরের মৃত্যু হয়।

 

বৃহস্পতিবার (২ মার্চ) দুপুরের দিকে জেলা সদর উপজেলার পাইকেরদৌল এলাকায় সড়ক দুর্ঘটনা ও বড়াইগ্রাম উপজেলার মৌখাড়া গ্রামে পানিতে ডুবে এ পৃথক দুর্ঘটনা ঘটে।  

নিহত লামিয়া জেলা শহরের ডোমপাড়া এলাকার মনির হোসেনর মেয়ে । আর জোবায়ের বড়াইগ্রামের মৌখাড়া গ্রামের মনিরুল ইসলামের ছেলে। জোবায়ের মৌখাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দ্বিতীয় শ্রেণীর শিক্ষার্থী ছিল।  

নাটোর সদর থানার ভারপ্রাপ্ত ককর্মকর্তা (ওসি) নাছিম আহমেদ ঘটনার সত্যতা বাংলানিউজকে নিশ্চিত করেন।

তিনি জানান, সকালে লামিয়া তার বাবা-মায়ের সঙ্গে পাইকেরদৌল বেজভাগ গ্রামে ফুফা ফজলুর রহমানের বাড়িতে বেড়াতে আসে। দুপুরের দিকে বাড়ির পাশে দিয়ে যাওয়া নাটোর-দয়ারামপুর গ্রামীণ সড়ক পার হওয়ার সময় ব্যাটালিচালিত একটি ইজিবাইক চাপায় গুরুতর আহত হয় লামিয়া। স্থানীয়রা শিশুটিকে উদ্ধার করে নাটোর সদর হাসপালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে স্থানান্তর করেন। সেখানে নিয়ে যাওয়ার পথে লামিয়ার মৃত্যু হয়।

অন্যদিকে বড়াইগ্রাম পৌরসভার মেয়র মাজেদুল বারী নয়ন বাংলানিউজকে জানান, দুপুরের দিকে নিজ বাড়ির পাশে খেলাছিল জোবায়ের। কিছুক্ষণ পরে তাকে দেখতে না পেয়ে স্বজনরা খোঁজাখুঁজি শুরু করে। একপর্যায়ে বাড়ির পাশের পুকুরের পানি থেকে ভাসমান ও নিথরাবস্থায় শিশুটিকে উদ্ধার করে স্থানীয় চিকিৎসকের কাছে নিয়ে গেলে মৃত ঘোষণা করা হয়।  

বাংলাদেশ সময়: ২০২৫ ঘণ্টা, মার্চ ০২, ২০২৩
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।