ঢাকা, শুক্রবার, ২০ বৈশাখ ১৪৩১, ০৩ মে ২০২৪, ২৩ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ভিক্ষুকের কাছে ফেলে যাওয়া শিশুটির ঠাঁই হলো কাউন্সিলরের ঘরে

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫৫ ঘণ্টা, মার্চ ১, ২০২৩
ভিক্ষুকের কাছে ফেলে যাওয়া শিশুটির ঠাঁই হলো কাউন্সিলরের ঘরে শিশুটিকে আদর করছেন পুলিশ সুপার

লক্ষ্মীপুর: বৃদ্ধা ভিক্ষুকের কোলে রেখে যাওয়া মাস ছয়েকের ফুটফুটে ছেলে শিশুটির দায়িত্ব দেওয়া হয়েছে স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর জসিম উদ্দিন মাহমুদকে। পরিবারকে খুঁজে না পাওয়া পর্যন্ত শিশুটিকে নিজ বাড়িতে রেখেই লালন-পালন করবেন তিনি।

 

কাউন্সিলর জসিম উদ্দিন বাংলানিউজকে বলেন, ভিক্ষুকের কাছ থেকে উদ্ধার করা পরিচয়হীন শিশুটিকে বুধবার (১ মার্চ) সন্ধ্যায় আমার অফিসে রাখা হয়। তখন পুলিশ সুপার আমার অফিসে এসে শিশুটির খোঁজ-খবর নেন। এসময় তিনি শিশুটিকে কোলে নিয়ে আদর করেন। শিশুর পরিবারকে খুঁজে না পাওয়া পর্যন্ত শিশুটিকে আমার তত্ত্বাবধানে রাখা হয়েছে। পুলিশ সুপার শহর পুলিশ ফাঁড়ির সদস্যদেরও নির্দেশ দিয়েছেন শিশুটির খোঁজ-খবর রাখতে এবং তার পরিবারকে খুঁজে বের করতে।  

আরও পড়ুন: ভিক্ষুকের কোলে ৬ মাসের শিশুপুত্রকে রেখে মা উধাও!

এর আগে বুধবার (১ মার্চ) দুপুর ২টার দিকে লক্ষ্মীপুর পৌরসভার ১০ নম্বর ওয়ার্ডের দক্ষিণ মজুপুর এলাকায় আধুনিক হাসপাতালের সামনে অজ্ঞাতপরিচয় এক নারী ওয়াশরুমে যাওয়ার কথা বলে তার কোলের শিশুকে সালমা বেগম (৭০) নামে এক ভিক্ষুকের কোলে রেখে যান। কিন্তু এরপর আড়াই-তিন ঘণ্টা পার হয়ে গেলেও ওই নারী আর ফিরে আসেননি। পরে ওই বৃদ্ধা স্থানীয়দের বিষয়টি জানালে তারা ১০ নম্বর ওয়ার্ড কাউন্সিলরকে খবর দেন। পরে তিনি বিষয়টি পুলিশকে জানান। পুলিশ শিশুটিকে উদ্ধার করে কাউন্সিলরের জিম্মায় দেয়।  

বাংলাদেশ সময়: ১৯৫২ ঘণ্টা, মার্চ ০১, ২০২৩
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।