ঢাকা, সোমবার, ৩ আষাঢ় ১৪৩১, ১৭ জুন ২০২৪, ০৯ জিলহজ ১৪৪৫

জাতীয়

রাঙামাটিতে যুবক খুন, ৫ ঘণ্টার মধ্যে অভিযুক্ত আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৫, ২০২৩
রাঙামাটিতে যুবক খুন, ৫ ঘণ্টার মধ্যে অভিযুক্ত আটক

রাঙামাটি: রাঙামাটি শহরে ইজাজুল হক রাব্বি (২৮) নামে এক যুবককে খুন করা হয়েছে। খুনের পর সাড়ে পাঁচ ঘণ্টার মধ্যে অভিযুক্ত সেলিম মাহমুদকে (৩৪) আটক করেছে পুলিশ।

শনিবার (২৫ ফেব্রুয়ারি) এক সংবাদ সম্মেলনে এমন তথ্য জানান রাঙামাটির পুলিশ সুপার মীর আবু তৌহিদ।

তিনি বলেন, শুক্রবার (২৪ ফেব্রুয়ারি) দিনগত রাত দুইটার দিকে ভুক্তভোগী এবং অভিযুক্তের মধ্যে টাকা লেনদেন নিয়ে শহরের বনরূপা এলাকায় মারামারির ঘটনা ঘটে। এরপর স্থানীয়রা তাদের ঘটনাস্থল থেকে সরিয়ে দিলে ভোর পাঁচটার দিকে ভুক্তভোগী মুঠোফোনে কল দিয়ে অভিযুক্তকে আবারো একই স্থানে আসতে বলেন। এরপর ফের মারামারি শুরু করেন তারা। মারামারির একপর্যায়ে অভিযুক্ত ভুক্তভোগীকে ছুরিকাঘাত করে। এ সময় বিএম শপিংমলের নৈশ প্রহরী আমির হোসেন তাদের থামাতে চেষ্টা করলে তাকেও ছুরিকাঘাত করে অভিযুক্ত সেলিম।

বর্তমানে নৈশ প্রহরী রাঙামাটি সদর হাসপাতালে চিকিৎসাধীন আছেন। ভুক্তভোগী রাব্বি ঘটনাস্থলেই মারা যান।

তিনি আরও বলেন, ভুক্তভোগীর বিরুদ্ধে একটি মাদক মামলা রয়েছে। সম্প্রতি তিনি কারাগার থেকে জামিন পেয়েছেন। অভিযুক্তকে আগামীকাল (রোববার) সকালে রাঙামাটি আদালতে পাঠানো হবে।

সংবাদ সম্মেলনে অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) মারুফ আহমেদ, অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি)  শাহনেওয়াজ রাজুসহ পুলিশের অন্যান্য কর্মকর্তা এবং গণমাধ্যমকর্মীরা উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত, আজ (শনিবার) সকালে শহরের বনরূপা এলাকা থেকে রক্তাক্ত ইজাজুল হক রাব্বির  মরদেহ উদ্ধার করে পুলিশ।

বাংলাদেশ সময়: ১৭৪৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৫, ২০২৩
জেডএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।