ঢাকা, সোমবার, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ মে ২০২৪, ১১ জিলকদ ১৪৪৫

জাতীয়

যুবক হত্যার ঘটনায় মাদক ব্যবসায়ীর বাড়ি ভাংচুর-অগ্নিসংযোগ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৫, ২০২৩
যুবক হত্যার ঘটনায় মাদক ব্যবসায়ীর বাড়ি ভাংচুর-অগ্নিসংযোগ

টাঙ্গাইল: জেলার দেলদুয়ার উপজেলায় মাদক সেবনের জের ধরে রায়হান (২০) নামের এক যুবককে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করা হয়েছে। এ ঘটনায় মর্জিনা বেগম নামের এক নারী মাদক ব্যবসায়ীর বাড়িতে হামলা চালিয়ে ভাংচুর ও অগ্নিসংযোগ করেছে এলাকাবাসী।

শনিবার (২৫ ফেব্রুয়ারি) সকালে রায়হানের মরদেহ পাওয়ার পরপরই স্থানীয় এলাকাবাসী বিক্ষুব্ধ হয়ে উঠে। পরে এলাকাবাসী এ হত্যার সঙ্গে জড়িত সন্দেহে মর্জিনা বেগমের বাড়ি ভাংচুর ও অগ্নিসংযোগ করে।

জানা যায়, হত্যার ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য দুইজনকে আটক করেছে পুলিশ। তবে মর্জিনা বেগম সম্প্রতি মাদক মামলায় কারাগারে আছেন। তিনি গ্রেফতারের পর ওই বাড়িতে তার ছেলে মাদক ব্যবসায় পরিচালনা করত বলে অভিযোগ করেছে এলাকাবাসী।

দেলদুয়ার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাসির উদ্দিন মৃধা বাংলানিউজকে জানান, সকালে স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে ঘটনাস্থল থেকে রায়হানের মরদেহ উদ্ধার করা হয়। নিহতের শরীরের বিভিন্ন স্থানে ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন আছে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য দুইজনকে আটক করা হয়েছে।

তিনি বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে রাতে মাদক সেবন নিয়ে কথা কাটাকাটির জের ধরে এ হত্যাকাণ্ড ঘটছে। পরে নিহতের মরদেহ মর্জিনা বেগমের বাড়ির কাছে ফেলে রাখা হয়। এ ঘটনায় বিক্ষুব্ধ হয়ে উঠে এলাকাবাসী। পরে তারা মর্জিনা বেগমের বাড়িতে দুই দফা হামলা চালিয়ে ভাংচুর ও অগ্নিসংযোগ করে।

বাংলাদেশ সময়: ১৫৫৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৫, ২০২৩
এসআইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।