ঢাকা, মঙ্গলবার, ৩১ বৈশাখ ১৪৩১, ১৪ মে ২০২৪, ০৫ জিলকদ ১৪৪৫

জাতীয়

সবার কাছে মাফ চেয়ে প্রেমিকার বাড়িতে ফাঁস দিলেন মামুন!

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫১ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৪, ২০২৩
সবার কাছে মাফ চেয়ে প্রেমিকার বাড়িতে ফাঁস দিলেন মামুন! মামুন: ফাইল ফটো

নরসিংদী: নরসিংদীর মনোহরদীতে প্রেমিকার বাড়ি গিয়ে মামুন (২৫) নামে এক যুবক ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন।

বৃহস্পতিবার (২৩ ফেব্রুয়ারি) রাতে কৃষ্ণপুর ইউনিয়নের পূর্ব বীরগাঁও গ্রামে এ ঘটনা ঘটে।

পরে শুক্রবার (২৪ ফেব্রুয়ারি) সকালে খবর পেয়ে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে মর্গে পাঠায় পুলিশ।

মৃত মামুন কৃষ্ণপুর ইউনিয়নের পূর্ব বীরগাঁও গ্রামের আবু সিদ্দীকের ছেলে। তিনি ট্রলিচালক ছিলেন।

স্থানীয়রা জানান, মামুনের সঙ্গে পার্শ্ববর্তী দক্ষিণ খালিয়াবাইদের এক মেয়ের প্রেমের সম্পর্ক ছিল। এ সম্পর্কের টানাপোড়নের কারণে এর আগে ও তিনি একবার মেয়ের বাড়িতে ফাঁস দিয়ে আত্মহত্যা করতে যায়। এ সময় এলাকাবাসী জড়ো হয়ে তার পরিবারকে খবর দিলে তারা এসে মামুনকে নিয়ে যান। এ সময় তিনি আর এমন ঘটনা ঘটাবে না বলে সবাইকে জানান।

বৃহস্পতিবার মধ্যরাতে হঠাৎ করে মামুন তার পরিচিত বন্ধুবান্ধবদের ফোন দেয়। এ সময় তিনি সবার কাছে মাফ চান। পরে রাত ২টার দিকে খালিয়াবাইদ গ্রামের মৃত আইনুল হকের বাড়ি গিয়ে তাদের বাইরের ঘরের বারান্দায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন। তার ফোন পেয়ে বন্ধুরা এসে মৃত অবস্থায় উদ্ধার করেন। পরে পরিবারের সদস্যরা এলাকাবাসী, মেম্বার ও চেয়ারম্যানকে খবর দেন। মামুন সম্প্রতি মানসিকভাবে কিছুটা বিপর্যস্ত ছিল বলেও স্থানীয়রা জানান।

কৃষ্ণপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এ বি এম মাহবুবুর রহমান দুলাল (বিএসসি) বলেন, ঘটনার খবর পেয়েই আমি প্রশাসনকে খবর দেই ও ঘটনাস্থলে গ্রাম পুলিশ পাঠাই। প্রেমঘটিত কারণেই এ আত্মহত্যার ঘটনা ঘটেছে।

মনোহরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফরিদ উদ্দীন বলেন, আমরা খবর পেয়ে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতালের মর্গে পাঠাই। এ ব্যাপারে থানায় একটি অপমৃত্যুর হয়েছে।

বাংলাদেশ সময়: ১৪৫১ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৪, ২০২৩
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।