ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সিদ্ধিরগঞ্জে জাল দলিল তৈরি করে ধরা 

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ২১, ২০২৩
সিদ্ধিরগঞ্জে জাল দলিল তৈরি করে ধরা 

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে জাল দলিল তৈরিতে জড়িত লিয়াকত আলী (৬৫) নামের এক প্রতারককে গ্রেফতার করেছে পুলিশ।

মঙ্গলবার (২১ ফেব্রুয়ারি) দুপুরে নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের (নাসিক) ২নং ওয়ার্ডের সিদ্ধিরগঞ্জের মিজমিজি সাহেবপাড়া এলাকা থেকে তাকে গ্রেফতার করে সিদ্ধিরগঞ্জ থানা পুলিশ।

তার বিরুদ্ধে জাল দলিল তৈরি করে প্রায় ২০ কোটি টাকা মূল্যের ১০৫ শতাংশ জমি দখলের চেষ্টার প্রতারণার মামলায় আদালত থেকে গ্রেফতারি পরোয়ানা রয়েছে বলে জানিয়েছেন সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম মোস্তফা।

সিদ্ধিরগঞ্জ থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) আব্দুর রহিম জানান, দুপুরে গোপন সংবাদের মিজমিজি সাহেবপাড়া এলাকা থেকে লিয়াকত আলীকে গ্রেফতার করা হয়। গ্রেফতার লিয়াকত আলীর বাবার  নাম মৃত হোসেন আলী।

পুলিশ জানায়, গ্রেফতার লিয়াকত আলী সানারপাড় এলাকার প্রায় ২০ কোটি টাকা মূল্যের ১০৫ শতাংশ জমি জাল দলিল করে দখলের চেষ্টা করে জমির মালিকদের হয়রানি করে আসছেন। এ ঘটনায় ভূক্তভোগী জমির মালিক মহসীনা আক্তার হ্যাপী বাদী হয়ে নারায়ণগঞ্জ আদালতে একটি প্রতারণা মামলা (নং ৫৩৫) দায়ের করলে আদালত জেলা পিবিআইকে তদন্তের দায়িত্ব দেন। তদন্ত শেষে পিবিআই জাল দলিল তৈরির প্রমাণ পাওয়ায় লিয়াকত আলীকে দায়ী করে আদালতে চার্জশিট দাখিল করে। পরে আদালত লিয়াকত আলীর বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করে।

বাংলাদেশ সময়: ১৫৪০ ঘণ্টা, ফেব্রুয়ারি ২১, ২০২৩
এমআরপি/এসএ
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।