ঢাকা, সোমবার, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ মে ২০২৪, ১১ জিলকদ ১৪৪৫

জাতীয়

র‌্যাব পরিচয়ে প্রতারণা, আটক ১

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ২০, ২০২৩
র‌্যাব পরিচয়ে প্রতারণা, আটক ১ আটক ভুয়া র‌্যাব

হবিগঞ্জ: হবিগঞ্জের চুনারুঘাট উপজেলায় র‌্যাব পরিচয়ে টাকা নেওয়ার অভিযোগে ইমান আলী (৩৯) নামে এক ব্যক্তিকে আটক করা হয়েছে।

সোমবার (২০ ফেব্রুয়ারি) উপজেলার নতুন ব্রিজ এলাকা থেকে তাকে আটক করা হয়।

এ তথ্য বাংলানিউজকে জানিয়েছেন র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব-৯) শায়েস্তাগঞ্জ ক্যাম্পের লেফট্যানেন্ট কমান্ডার মোহাম্মদ নাহিদ হাসান।

তিনি বলেন, চুনারুঘাট উপজেলার লাল কেয়ার গ্রামের মৃত আব্দুল আজিজের ছেলে ইমান আলী গত ২৯ জানুয়ারি একই উপজেলার মিঠুন পালের বিয়ে বাড়িতে গিয়ে নিজেকে শায়েস্তাগঞ্জ ক্যাম্পের র‌্যাব সদস্য পরিচয় দিয়ে এক লাখ টাকা চাঁদা দাবি করেন। টাকা না দিলে অন্য ধর্মের নারীকে বিয়ে করার অপবাদ দিয়ে তাকে আটকের হুমকি দেন।

পরে গত ১ ফেব্রুয়ারি লিটন পালের পরিবার ইমান আলীকে এক লাখ টাকা দেয় এবং পরবর্তীতে বুঝতে পারেন ইমান আলী তাদের সঙ্গে প্রতারণা করেছেন। তিনি র‌্যাব সদস্য নয়।

এরপর মিঠুনের ভাই লিটন পাল চুনারুঘাট থানা ও র‌্যাবের শায়েস্তাগঞ্জ ক্যাম্পে লিখিত অভিযোগ দিলে সেই পরিপ্রেক্ষিতে ইমান আলীকে আটক করে পুলিশে সোপর্দ করা হয়।

বাংলাদেশ সময়: ১৪২৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ২০, ২০২৩
জেডএ/জেডএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।