ঢাকা, বৃহস্পতিবার, ১৯ বৈশাখ ১৪৩১, ০২ মে ২০২৪, ২২ শাওয়াল ১৪৪৫

জাতীয়

পুত্রবধূর ঝাড়ুপেটায় শাশুড়ির মৃত্যু!

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪০ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৯, ২০২৩
পুত্রবধূর ঝাড়ুপেটায় শাশুড়ির মৃত্যু! মৃতের বাড়িতে স্বজনদের ভিড়

পাবনা: পাবনা আটঘরিয়া উপজেলার মাছপাড়া ইউনিয়নে শাশুড়িকে ঝাড়ু দিয়ে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে পুত্রবধূর বিরুদ্ধে।

রোববার (১৯ ফেব্রুয়ারি) ভোরে পাবনা থেকে শাহজাদপুরের এনায়েতপুর হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়।

 

গত বৃহস্পতিবার (১৬ ফেব্রুয়ারি) দুপুরে তাকে পিটিয়ে গুরুতর আহত করেন পুত্রবধূ। মৃত মর্জিনা বেগম (৫৫) মাছপাড়া ইউনিয়নের দক্ষিণ হারান পাড়ার মো. হাসিবুর রহমানের স্ত্রী।

পুলিশ ও এলাকার সূত্রে জানা যায়, গত বৃহস্পতিবার দুপুরে ছোট পুত্রবধূ খুশির সঙ্গে বাড়ির ছাগল বাঁধাকে কেন্দ্র করে তার শাশুড়ির কথা কাটাকাটির একপর্যায়ে হাতে থাকা ঝাড়ু দিয়ে শাশুড়ি মর্জিনা বেগমকে মাথায় আঘাত করলে মাঠিতে লুটে পড়েন। এ সময় এলাকাবাসী তাকে আটঘরিয়া স্বাস্থ্য কমপ্লেক্সের নিয়ে যান। তার অবস্থার অবনতি হওয়ায় চিকিৎসক পাবনা জেনারেল হাসপাতালে স্থানান্তর করেন। সেখানেও অবস্থার অবনতি হলে রোববার ভোরে এনায়েতপুর হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়।

আটঘরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন জানান, পারিবারিক কলহের জেরে বিভিন্ন সময় এ পরিবারে ঝামেলা চলছিল। গত বৃহস্পতিবার পুত্রবধূ ও শাশুড়ির মধ্যে কথা কাটাকাটি ও মারপিটের ঘটনা ঘটে। চিকিৎসাধীন অবস্থায় মর্জিনা বেগম মারা যান। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় প্রয়োজনীয় আইনি ব্যবস্থা গ্রহণ করা হবে।

বাংলাদেশ সময়: ১৬৪০ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৯, ২০২৩
জেএইচ
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।