ঢাকা, শনিবার, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৮ মে ২০২৪, ০৯ জিলকদ ১৪৪৫

জাতীয়

বাগেরহাটে বাঘের আক্রমণে আহত জেলে অনুকুল আর নেই

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১২১ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৮, ২০২৩
বাগেরহাটে বাঘের আক্রমণে আহত জেলে অনুকুল আর নেই ফাইল ছবি

বাগেরহাট: বাঘের আক্রমণে আহত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় দীর্ঘ ২১ দিন মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ে অবশেষে না ফেরার দেশে চলে গেলেন অনুকুল  গাইন (৪২)।

শুক্রবার (১৭ ফেব্রুয়ারি) রাতে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) তিনি মারা যান।

অনুকুল  গাইনের চাচাতো ভাই নিধির গাইন বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন।

এর আগে গত ২৭ জানুয়ারি (শুক্রবার) সকাল সাড়ে ১০টার দিকে সুন্দরবন পূর্ব বন বিভাগের চাঁদপাই রেঞ্জের জিউধারা স্টেশনের সুধীরের সিলা এলাকায় মাছ ধরার সময় বাঘের আক্রমণের শিকার হন অনুকুল গাইন। সে সময় অনুকূলের সঙ্গে থাকা মাহবুব নামে এক জেলের ডাক-চিৎকারে ঘটনাস্থলে এলাকার লোকজন ছুটে আসে। উদ্ধার করা হয় অনুকুল কে এবং তাকে সেদিনই দুপুর ১২টার দিকে মোরেলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। অবস্থা গুরুতর হওয়ায় পরে তাকে খুলনা মেডিকেল কলেজ (খুমেক) হাসপাতালে স্থানান্তর করা হয়। অবস্থার অবনতি হলে খুমেক থেকে ঢামেকে স্থানান্তর করা হয়। বাঘের আক্রমণে অনুকূলের মেরুদণ্ড, পাজড়সহ পেটে ক্ষত সৃষ্টি হয়েছিল।  

অনুকুল  গাইন মোরেলগঞ্জ উপজেলার আমুরবনিয়া গ্রামের মৃত মুকুন্দ গাইনের ছেলে। তিনি অবিবাহিত ছিলেন। তার মা বৃদ্ধ কুমুদিনী গাইন একজন মানসিক প্রতিবন্ধী। এছাড়া আর কেউ নেই অনুকূলের পরিবারে।

নিধির গাইন বলেন, অনুকুল কে বাগেরহাট নিয়ে আসার প্রস্তুতি নিচ্ছি। বাড়িতে পৌঁছানোর পরে তার শেষকৃত্য সম্পন্ন করা হবে।

>> বাগেরহাটে বাঘের আক্রমণে জেলে আহত

বাংলাদেশ সময়: ০১১৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৮, ২০২৩
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।