ঢাকা, সোমবার, ৩০ বৈশাখ ১৪৩১, ১৩ মে ২০২৪, ০৪ জিলকদ ১৪৪৫

জাতীয়

প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্মার্ট বাংলাদেশ  আর বেশি দূরে নয়: আইজিপি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৫, ২০২৩
প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্মার্ট বাংলাদেশ 
আর বেশি দূরে নয়: আইজিপি

শরীয়তপুর: পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) চৌধুরী আবদুল্লাহ আল মামুন বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্মার্ট বাংলাদেশ আর বেশি দূরে নয়। ২০৪১ সালের আগেই  তা পূরণ হবে।

বঙ্গবন্ধু যে সোনার বাংলা গড়ার স্বপ্ন দেখেছিলেন, মজিদ-জরিনা ফাউন্ডেশনের অগ্রগতি দেখে মনে হয়, তা অচিরেই বাস্তবায়ন হবে। আমরা পাকিস্তানের চেয়ে অনেক দূর এগিয়ে আছি। পাকিস্তান আমাদের রোল মডেল মনে করে।  

বুধবার (১৫ ফেব্রুয়ারি) বিকেলে শরীয়তপুরের নড়িয়ায় মজিদ-জরিনা ফাউন্ডেশন স্কুল অ্যান্ড কলেজের নবীন বরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।  

সাবেক আইজিপি ও স্কুল অ্যান্ড কলেজের সভাপতি একেএম শহীদুল হকের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন অতিরিক্ত আইজিপি হাবিবুর রহমান, ডিআইজি সৈয়দ নুরুল ইসলাম, শরীয়তপুরের সিনিয়র জেলা ও দায়রা জজ মফিজুর রহমান, জেলা প্রশাসক মো. পারভেজ হাসান, পুলিশ সুপার সাইফুল হক এবং নড়িয়া উপজেলা চেয়ারম্যান একেএম ইসমাইল হক।

আইজিপি এসময় আরও বলেন, বিগত দিনে আমরা যেভাবে সন্ত্রাস ও জঙ্গিবাদ দমন করেছি, আগামী দিনেও যে দায়িত্ব আমাদের ওপর আসবে, তা সঠিকভাবে পালন করব।

বাংলাদেশ সময়: ১৯৪৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৫, ২০২৩
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।