ঢাকা, শনিবার, ২৮ বৈশাখ ১৪৩১, ১১ মে ২০২৪, ০২ জিলকদ ১৪৪৫

জাতীয়

স্কুলছাত্রী অন্তঃসত্ত্বা, বৃদ্ধ আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৩, ২০২৩
স্কুলছাত্রী অন্তঃসত্ত্বা, বৃদ্ধ আটক

লালমনিরহাট: স্কুলছাত্রীকে ৮ মাসের অন্তঃসত্ত্বা করার অভিযোগে আনছার আলী (৫০) নামে এক ব্যাক্তিকে আটক করেছে পুলিশ।

সোমবার (১৩ ফেব্রুয়ারি) সন্ধ্যায় লালমনিরহাটের আদিতমারী থানায় ধর্ষণ মামলা দায়ের করেন নির্যাতিত স্কুলছাত্রীর বাবা।

আটক আনছার আলী আদিতমারী উপজেলার মহিষখোচা ইউনিয়নের দক্ষিণ বালাপাড়া রজবপাড়া গ্রামের মৃত হাচত আলীর ছেলে।

অভিযোগে জানা গেছে, প্রায় ৮ মাস আগে প্রতিবেশী এক স্কুলছাত্রীকে (১৪) বাড়িতে একা পেয়ে জোর করে ধর্ষণ করেন আনছার আলী। মেরে ফেলার হুমকী দিয়ে বিষয়টি গোপন রাখতে বলেন তিনি। প্রাণ বাঁচাতে বিষয়টি গোপন রাখে ৬ষ্ঠ শ্রেণির ওই ছাত্রী। পরে তার শরীরের পরিবর্তন বুঝতে পেরে চিকিৎসকের মাধ্যমে পরীক্ষা নীরিক্ষা করে পরিবারের সদস্যরা জানতে পারেন, সে ৮ মাসের অন্তসত্ত্বা। পরে ভুক্তভোগী তার ধর্ষণের ঘটনাটি পরিবারকে জানায়।

সোমবার (১৩ ফেব্রুয়ারি) দুপুরে বিষয়টির বিচার চেয়ে অন্তঃসত্ত্বা স্কুলছাত্রীর বাবা বাদি হয়ে ধর্ষক আনছার আলীর বিরুদ্ধে আদিতমারী থানায় লিখিত অভিযোগ দায়ের করেন। অভিযোগটি আমলে নিয়ে সোমবার বিকেলে অভিযুক্ত আনছার আলীকে আটক করে পুলিশ। এ সময় আটক ব্যাক্তির পকেট থেকে দুইটি যৌনউত্তেজক ট্যাবলেট ও কনডম পাওয়া যায়।

আদিতমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোক্তারুল ইসলাম বাংলানিউজকে বলেন, বাদির অভিযোগটি নিয়মিত মামলা হিসেবে নথিভুক্ত করে আটক ব্যাক্তিকে গ্রেফতার দেখানো হয়েছে।

বাংলাদেশ সময়: ২১৩১ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৩, ২০২৩
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।