ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

চকবাজারে নিখোঁজের একদিন পর শিশু আরিয়ানের মরদেহ উদ্ধার

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ১১, ২০২৩
চকবাজারে নিখোঁজের একদিন পর শিশু আরিয়ানের মরদেহ উদ্ধার

ঢাকা: রাজধানীর পুরান ঢাকার কাজী রিয়াজ উদ্দিন রোডে একটি ৫ তলা বাড়ির নীচ তলার পানির ট্যাংক থেকে আরিয়ান (৬) নামে এক শিশুর মরদেহ উদ্ধার করেছে ফায়ার সার্ভিসের সদস্যরা। পুলিশ বলছে নিখোঁজের একদিন পর এই শিশুর লাশ উদ্ধার করা হয়।

শনিবার (১১ ফেব্রুয়ারি) ফায়ার সার্ভিস সদর দফতর থেকে ডিউটি অফিসার এরশাদ হোসেনের তথ্য নিশ্চিত করেন।

তিনি জানান, সংবাদে রাত ৮টা ২০ মিটিটে কাজি রিয়াজউদ্দিন রোড শাহী মসজিদের সংলগ্ন একটি বাড়ির পানির ট্যাঙ্ক থেকে ওই শিশুর লাশ উদ্ধার করে পুলিশের কাছে হস্তান্তর করা হয়।

চকবাজার থানার উপ-পরিদর্শক (এসআই) রাইসুল ইসলাম জানান, কাজী রিয়াজউদ্দিন রোডের একটি পঞ্চম তলার বাসার নিচতলা থেকে আরিয়ানের মরদেহ উদ্ধার করা হয়। শুক্রবার (১০ ফেব্রুয়ারি) জুম্মার পর থেকে সে নিখোঁজ ছিল। তার মা ইয়াসমিন আক্তার এ ব্যাপারে থানায় একটি জিডিও করেছিল।

তিনি জানান, ওই পঞ্চম তলা ভবনের পাশে অন্য বাড়িতে পরিবারের সঙ্গে থাকতো শিশুটি। ঘটনাস্থলের পঞ্চম তলার বাড়ি নিচ তলার সেফটিক ট্যাংকের মুখে কোনো লক ছিল না। উপরে একটি কাঠের টুকরা দিয়ে ঢাকা ছিল। যেকোনো কারণে সে পানির ট্যাংকিতে পরে ডুবে মারা গেছে।

তবে পর্যবেক্ষণ করে প্রাথমিকভাবে জানা গেছে, আরিয়ান-সহ তিন শিশু চোর পুলিশ খেলার সময় ওই ভবনের পানির ট্যাংকিতে পড়ে তার মৃত্যু হয়। আইনি প্রক্রিয়া শেষে মরদেহ ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে পাঠানো হবে।

বাংলাদেশ সময়: ২১৫৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ১১, ২০২৩
এজেডএস/এসএ
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।